গিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে ফ্রি মেডিক্যাল ক্যাম্প

0

নিজস্ব প্রতিবেদক : পাবনা আমিনপুর থানা রুপপুর ইউনিয়ন ঘোপশিলেন্দা কবরস্থান মাদ্রাসা সংলগ্ন গিভ ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

(২৩ ফ্রেব্রুয়ারী ) শুক্রবার গিভ ফাউন্ডেশনের আয়োজনে সকাল ৮ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত অসহায় দুস্থ সাধারণ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন। এখানে মেডিসিন, ডায়াবেটিক পরীক্ষা ,রক্তের গ্রুপ নির্নয়, হেপাটাইটিস বি ভাইরাস পরিক্ষা, নাক, কান, চোখ, বুকের ইসিজি, জন্ডিস পরিক্ষাসহ বিভিন্ন বিষয়ে প্রায় তিন শতাধিক অসহায়, দরিদ্র রোগীকে চিকিৎসা সেবা ও পরামর্শ দেওয়া হয়।

ফ্রি চিকিৎসা নিতে সকাল থেকে আশেপাশের কয়েকটি গ্রামের মানুষ ভিড় করেন। স্বাস্থ্যবিধি মেনে সবাইকে চিকিৎসা দিতে বিভিন্ন হাসপাতালের ৮ জন ডাক্তার নিয়োজিত ছিলেন।

গিভ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ হামিদুর রহমান ( বাবু) এন্ড সালমা খানম।

গিভ ফাউন্ডেশন সরাসরি আমেরিকা থেকে পরিচালিত, এটি একটি মানবিক সেবা মূলক ফাউন্ডেশন। গিভ ফাউন্ডেশনের মূল লক্ষ্য, ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা, অসহায় মানুষ কে সহযোগিতা প্রদান, সমাজে মানবিক কাজকর্ম করা, অসহায় বঞ্চিত ক্ষুধার্ত মানুষের পাশে দাঁড়ানো, এক কথায় মানবকল্যাণে প্রত্যেকটা বিষয়ে মানুষের পাশে এগিয়ে আশায় গিভ ফাউন্ডেশনের মূল লক্ষ্য।

গিভ ফাউন্ডেশনের এই মহৎ কাজ দেখে এলাকার জনসাধারণ বলেন ইতিমধ্যে আমরা গিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে বিভিন্ন সেবা পেয়েছি, করোনা মহামারী সময় আমাদের পাশে দাঁড়িয়ে ছিলেন, এলাকার মসজিদ মাদ্রাসার উন্নয়নে কাজ করে যাচ্ছেন তাই আমরা সাধারণ মানুষ আশা করি গিভ ফাউন্ডেশন প্রতিষ্ঠানটি আগামীতে অনেক দুর এগিয়ে যাবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.