কাপ্তাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালক অনূর্ধ্ব ১৭ ও বালিকা অনূর্ধ্ব ১৭ জাতীয় গোলকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

0

মাহফুজ আলম,কাপ্তাই (রাঙামাটি) থেকে : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর কাপ্তাই উপজেলা পর্যায়ের ফুটবল প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান বুধবার (৯ জুলাই) বিকেলে কাপ্তাই বড়ইছড়ি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাই উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,রাঙ্গামাটি জেলা পরিষদের অন্যতম সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুই ছাইন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সদস্য সচিব,বিদর্শন বড়ুয়া, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান বিউটি হোসেন, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, যুগ্ম সম্পাদক মাহাবুব হাসান বাবু, কার্যনির্বাহী কমিটির সদস্য মংসুই ছাইন চৌধুরী, ডাঃ প্রবীর খিয়াং,আমিনুর রশিদ কাদেরী, বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন চৌধুরী, মাঠ সজ্জা কমিটির আহবায়ক বিজয় মারমা প্রমূখ। অতিথিরা বলেন, শারীরিক সুস্থতার জন্য খেলাধুলার প্রয়োজন রয়েছে।শিক্ষার্থীদের নিয়মিত খেলাধুলা করতে হবে। একজন ক্রীড়াবিদ খেলাধুলার মাধ্যমে বিশ্বের কাছে নিজেকে পরিচিতি করে তুলতে পারে। বাংলাদেশসহ সারা বিশ্বের জনপ্রিয় খেলা ফুটবল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল খেলাধুলার প্রতি নজর রয়েছে। ছেলে-মেয়েদের খেলাধুলায় উৎসাহ দিতে অভিভাবক ও সংশ্লিষ্ট সকলের দায়িত্ব রয়েছে। উল্লেখ্য, কাপ্তাই উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট কাপ্তাই উপজেলার পাঁচটি ইউনিয়ন থেকে বালক ও বালিকাসহ মোট ১০ টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করে। অনুষ্ঠিত সমাপনী খেলায় বালক (অনূর্ধ্ব-১৭) কাপ্তাই ইউনিয়ন একাদশ রাইখালী ইউনিয়ন একাদশ কে ৪-১ গোলে হারিয়ে জয়ী হন। অপরদিকে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) রাইখালী ইউনিয়ন একাদশ কাপ্তাই ইউনিয়ন একাদশকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়নশিপ অর্জন করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলগুলোর মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ খেলার পরবর্তীতে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন দল এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) চ্যাম্পিয়ন দল আগামী ২৫ অক্টোবর বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) এবং বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনূর্ধ্ব-১৭) এর জেলা পর্যায়ের খেলা শুরু হবে বলে বক্তারা তার প্রস্তুতি নেওয়ার আহবান জানিয়েছেন। পরে অনুষ্ঠানে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.