চুয়াডাঙ্গা-২ আসনের স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজার সংবাদ সম্মেলন ।। ভোটে ব্যাপক কারচুপির অভিযোগ তুলে পুনরায় নির্বাচনের দাবি

0

চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গা-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবু হাশেম রেজার ভোটে ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগে তুলে তিনি ফলাফল প্রত্যাখ্যান করে পুনরায় নির্বাচনের দাবি জানিয়েছেন। গতকাল সোমবার রাত সাড়ে ১০টার দিকে জেলার দামুড়হুদা উপজেলার কুড়ালগাছিতে তার দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে করেন।

সংবাদ সম্মেলনে আবু হাশেম রেজা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে চুয়াডাঙ্গা-২ আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছি। কিন্তু আমি হতাশ হয়েছি। এই আসনের প্রতিটি কেন্দ্রে অনিয়ম হয়েছে। বর্তমান সংসদ সদস্য আলী আজগর টগরের সন্ত্রাসী বাহিনী বেশিরভাগ কেন্দ্র দখল করে পোলিং এজেন্টদের বের করে দিয়ে অবাধে জাল ভোট প্রদান করেছে। নির্বাচন পরবর্তী সহিংসতায় আমার পক্ষের ১৬ জনের ব্যাবসা প্রতিষ্ঠান ভাংচুর করা হয়েছে। ভোট গ্রহনের দিন কারচুপির দায়ে নৌকার প্রতীকের ২ কর্মিকে জেল দেয় নির্বাহী ম্যাজিস্ট্রেট। এটাই প্রমান করে যে ভোটে ব্যাপক কারচুপি হয়েছে। তিনি আরো বলেন, আমি সংঘাত চায় না, আমি শান্তিতে বিশ্বাসী । চুয়াডাঙ্গা-২ আসনে পুনরায় নির্বাচনের জন্য আমি হাইকোর্টে রিট করবো।

প্রসংগত, আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য আবু হাসেম রেজাসহ চুয়াডাঙ্গা-২ আসনে সংসদ নির্বাচনে ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এই আসনে নৌকা প্রতীকের আলী আজগর টগর ১ লাখ ৭ হাজার ৫৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হাসেম রেজা ট্রাক প্রতীকে ৬০ হাজার ৮৪৩ ভোট পান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.