প্রধানমন্ত্রীর বরাবরে কাপ্তাই আইডিইবি’র স্মারক লিপি প্রদান

0

মাহফুজ আলম, কাপ্তাই থেকে : মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি পেশাগত সমস্যা সমাধান, সদ্য প্রকাশিত বাংলাদেশ ন্যাশন বিল্ডিং কোড(বিএনবিসি)-২০২০এর অসমাঞ্জসতা সংশোধন এবং কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা ক্ষেত্রে বিরাজমান সমস্যা সমাধানে ৩দফা দাবি বাস্তবায়নের দাবিতে সোমবার (১৫ মার্চ) বেলা ১২টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স,বাংলাদেশ (আইডিইবি) কাপ্তাই সাংগঠনিক জেলার আয়োজনে বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউটের প্রধান ফটকের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কাপ্তাই সাংগঠনিক জেলা আইডিইবির সহ-সভাপতি সুজিত কুমার বিশ্বাস। বক্তব্য রাখেন, কাপ্তাই সাংগঠনিক জেলা আইডিইবির সাধারন সম্পাদক প্রকৌশলী মোঃ ইমাম ফখরুদ্দীন রাজী, যুগ্নসম্পাদক মোঃ আব্দুল আলী, অর্থ সম্পাদক আশীষ কুমার দত্ত,সমাজ কল্যাণ আবুল হোসেন মিয়া,তথ্য ও গবেষণা সম্পাদক বাদল চন্দ সন্ন্যাসী ও ছাত্র বিষয়ক সম্পাদক মানস বড়ুয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা আরো বলেন,ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের অবমূল্যায়ন করা হচ্ছে।অতি দ্রুত তাদের ন্যায্য দাবিগুলো বাস্তবায়ন করার জোর দাবি জানান। মঙ্গলবার (১৬ মার্চ) কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহানের কার্যালয়ে প্রধানমন্ত্রীর বরাবরে দাবি বাস্তবায়নে স্বারক লিপি প্রকৌশলী আবদুল লতিফের মাধ্যমে প্রদান করা হয়।

এসময় আইডিইবির কাপ্তাই সাংগঠনিক জেলা সভাপতি প্রকৌশলী আব্দুল লতিফ ও সম্পাদক প্রকৌশলী মোঃ ইমাম ফখরুদ্দীন রাজীসহ সকল আইডিইবির একাধিক সদস্যগন উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.