ঈশ্বরদীতে দূর্ঘটনা কবলিত কারে আগুন

0

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনা কবলিত প্রাইভেট কার পাকশী হাইওয়ে থানা পুলিশের হেফাজতে থানায় নেয়ার পথে আগুন লাগার ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সকালে ঈশ্বরদী উপজেলার পাঠশালা মোড় এলাকায় খুলনা-ঢাকা মহাসড়কে তিনজন যাত্রীসহ একটি প্রাইভেট কার চাকা খুলে দুর্ঘটনার স্বীকার হয়। এ সময় স্থানীয়রা গাড়ীতে থাকা তিন জনকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

খবর পেয়ে পাকশি হাইওয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে এবং গাড়িটি উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়ার পথে দাশুড়িয়া বাজার এলাকায় আসলে গাড়িটিতে আগুন লেগে যায়। ঈশ্বরদী ফায়ার সার্ভিসের কর্মকর্তা সঞ্জয় জানান, দাশুড়িয়া বাজারে গাড়ীতে আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত সেখানে যাই। কিন্তু আমরা পৌছানোর আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। তবে গাড়ীটির বেশ কিছু অংশ আগুনে পুড়ে গেছে।

স্থানীয়রা জানান, দুর্ঘটনায় কবলিত গাড়িটি একটি ট্রাকের পেছনে বেধে থানায় নিয়ে যাচ্ছিলেন ফাঁড়ির সদস্যরা। কিন্তু গাড়ীটির চাকা না থাকায় সড়কের সঙ্গে ঘষা খাচ্ছিল। গাড়ীটিকে এমনভাবে ট্রাকের সঙ্গে বেধে আনা হচ্ছিল যে গাড়িটির বডি রাস্তায় ঘষা খেতে খেতে আসছিল। রাস্তার সঙ্গে গাড়ীর এ ঘর্ষণের শব্দ শোনা যাচ্ছিল দুর থেকেই। আর এ ঘর্ষণের কারণেই গাড়ীটি আগুন লাগে। গাড়ীটি বর্তমানে পাকশি হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে বলে জানা যায়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.