সুজানগরে মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

0

পাবনা প্রতিনিধি : পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের মালফিয়ায় প্রতিবন্ধীদের অধিকার রক্ষায় কাজ করা সেচ্ছাসেবী সংগঠন মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের উদ্যোগে মা দিবস উপলক্ষে বিধবা ও দুস্থ মাতাদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

আজ ১১মে জুলাই সুজানগর উপজেলার মালফিয়া গ্রামে এ ত্রাণ সহায়তার সামগ্রী বিতরণ করা হয়। এ সকল সামগ্রীর মধ্যে ম‌ধ্যে ছি‌ল ১০ কে‌জি চাল ,১ কে‌জি মশুর ডাল , ১ লিটার সয়া‌বিন তৈল , ১ কেজি চি‌নি , সেমাই , ও গু‌ড়ো দুধ ) এবং ৪ জন কে প্রতি জন কে নগদ ১০০০ টাকা । মাদার তে‌রেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সভাপ‌তি আবুল কালাম আজদের উ‌দ্যে‌াগে এসব ত্রাণ সামগ্রী ক্রয়ে আর্থিকভাবে সহযোগিতা করেন আ‌মে‌রিকা প্রবা‌সি সমাজ সেবক নুর‌মোহাম্মদ মা দিবস উপল‌ক্ষে উপ‌জেলার মাল‌ফিয়া গ্রা‌মে ৩১ জন বিধবা ও দুস্থ মাতা কে উপহার সামগ্রী প্রদান করা হ‌য়ে‌ছে ।

মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের নির্বাহী পরিচালক ও অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪ভিউজের সম্পাদক ও প্রকাশক প্রবীর সভাপতির এ উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে বলেন, প্রতিষ্ঠার পর থেকেই মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠন চেষ্টা করে যাচ্ছে অসহায় প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করার এজন্য সমাজের বিত্তশালীদের সহযোগীতা দরকার, তিনি আরো বলেন যারা মাদার তেরেসা প্রতিবন্ধী উন্নয়ন সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদের ডাকে সারা দিয়ে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.