মগবান ইউনিয়নে ভিজিএফের চাল ও নগদ অর্থ প্রদান

0

রাঙ্গামাটি প্রতিনিধি : রাঙ্গামাটির সদর উপজেলাধীনস্থ ২নং মগবান ইউনিয়নে কোভিড-১৯ এর কারণে অসহায়, দুঃস্থ, অসচ্ছল ও কর্মহীন জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রী উপহার নগদ অর্থ ও সরকার কর্তৃক গৃহীত উন্নয়ন কর্মসূচী আওতায় জেলেদের মধ্যে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

শনিবার (১৭ জুলাই) সকালে শহরের তবলছড়ির মগবান ইউনিয়ন পরিষদের অস্থায়ী কার্যালয়ে ৭৩ পরিবারকে ৫০০ টাকা হারে নগদ অর্থ ও ২৫৪ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ বিতরণ করা হয়।

বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি সদর উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাতেমা তুজ জোহরা উপমা, সদর উপজেলা প্যানেল ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, ১নং ইউপি সদস্য সজিব চাকমা, ২নং ইউপি সদস্য মো. নাসির উদ্দিন, ৮নং ইউপি সদস্য সুখী কুমার তঞ্চঙ্গাসহ অন্য মেম্বারগণ প্রমূখ।

এসময় ইউপি চেয়ারম্যান পুষ্প রঞ্জন চাকমা জানান, নগদ অর্থ ও ভিজিএফের চাল বিতরণ কার্যক্রম দুইদিনব্যাপী চলবে। প্রথমদিনে ১.২.৩ নং ওয়ার্ডে ৭৩ পরিবারকে ৫০০ টাকা হারে নগদ অর্থ ও ২৫৪ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা করা হয়েছে। আগামীকাল ৪.৫.৬.৭.৮.৯ নং ওয়ার্ডে পর্যায়ক্রমে মোট ২০০ পরিবারকে ৫০০টাকা হারে নগদ অর্থ এবং ৬০০ পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফের চাল বিতরণ করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.