গৌরীপুরে কৃষক নিহত

0
মো. হুমাযুন কবির, গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নে চরথাপ্পড়ে কৃষক আবু হানিফ ফকির (৫৬) নিহত হয়েছেন। তিনি এ ইউনিয়নের অচিন্তপুর ফকিরপাড়ার মৃত ওমর আলী ফকিরের পুত্র। বাবা হত্যাকাণ্ডের বিচার চেয়ে নিহতের পুত্র মো. আবুল কাইয়ুম রনি রোববার (১ আগস্ট/২০২১) গৌরীপুর থানায় মামলা দায়ের করেছেন। মামলার বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী। তিনি জানান, আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

মামলা ও পুলিশ সূত্র জানায়, আবু হানিফ ফকির গত শুক্রবার সকালে ধানের চারা উত্তোলনের জন্য শ্রমিক নিয়ে ধান বপনকৃত বীজতলায় যান। সেখানে যাওয়ার পর জমি সংক্রান্ত পূর্ববিরোধের জের ধরে প্রতিপক্ষরা হামলা চালিয়ে তাকে চরথাপ্পড় ও লাথি মারে। নিহতের পুত্র মো. আবুল কাইয়ুম রনি জানান, আশরাফুল আলম ফকিরের ধাক্কায় তার বাবা মাটিতে লুটিয়ে পড়ে তার পর অন্যান্যরা চর-থাপ্পড় ও লাথিতে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। গৌরীপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. শরীফুল হালিম তাকে মৃত ঘোষণা করেন।

হত্যাকাণ্ডের ঘটনায় অচিন্তপুর ফকিরপাড়ার মো. আব্দুল ওয়াহেদ ফকিরের পুত্র মো. আশরাফুল আলম ফকির (৩৫), মো. খোরশেদ আলম ফকির (৩২), আশরাফুল আলম ফকিরের পুত্র আশিক মিয়া (১৯), মৃত আব্দুল হামিদের পুত্র আব্দুল ওয়াহেদ ফকির (৬৮), আশরাফুল আলম ফকিরের স্ত্রী মোছা. জাহারা খাতুন (২৬) আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.