ডোমারে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন

0

সত্যেন্দ্র নাথ রায়, ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে। আজ ৫ আগস্ট সকাল ১০ ঘটিকায় উপজেলা প্রাঙ্গনে শেখ কামালের প্রতিকৃতিতে সামাজিক দুরত্ব মেনে সরকারি বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
উপজেলা প্রশাসনের সংক্ষিপ্ত আয়োজনে সীমিত পরিশরে শেখ কামালের কর্মময় জীবনের উপর আলোক পাত করা হয়।

নির্বাহী অফিসার শাহিনা শবনমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফায়েল আহমেদ , ডোমার উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা পরিষদ ভাইচ চেয়ারম্যান ও উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি আব্দুল মালেক সরকার, সহকারী কমিশনার (ভূমি) জায়েদ ইমরুল মোজাক্কির, ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজার রহমান,প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার নুরননবী,

উপজেলা আওয়ামী লীগ, সহ-সভাপতি মন্জুরুল ইসলাম,ইসলামিয়া ডিগ্রী কলেজের প্রভাষক হাজী করিমুল ইসলাম, মুক্তিযোদ্ধা, গোলাম মোস্তফা, ডোমার উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রিমুন, সোনারায় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, প্রমূখ। এছাড়াও বিভিন্ন সরকারি দপ্তর এবং শিক্ষা প্রতিষ্ঠানের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে শেখ কামাল এবং বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদ সদস্যের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.