বেড়ায় অষ্টম শ্রেণীর ছাত্রী কে নিয়ে পালানোর অভিযোগ শফিকুলের বিরুদ্ধে

0

নিজস্ব প্রতিনিধি : পাবনার বেড়ায় মোছাঃ তিশা (১৩ ) নামের অষ্টম শ্রেণীর এক স্কুলছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে । এ ঘটনায় ভুক্তভোগি স্কুল ছাত্রীর চাচা বেড়া মডেল থানায় অভিযোগ করেছেন। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার বেড়া পৌরসভার বনগ্রাম গ্রামে প্রাইভেট পড়তে যাওয়ার পথে অপহৃত হয়। মেয়ে চাচা ও আত্বীয়রা একই গ্রামের ঘাট শ্রমিক আলহাজের ছেলে শফিকুল কে দৌষারোপ করছে।

থানার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বেড়া পৌর মহল্লার বৃশালিখা গ্রামের শফিউর রহমানের মেয়ে ও বি বি স্কুলের অষ্টম শ্রেণীর ছাত্রী তিশা খাতুন। প্রতিদিন সকালে বনগ্রাম গ্রামে শিক্ষকের নিকট প্রাইভেট পড়তে যায়। সে সূত্রে গত ৬ সেপ্টেম্বর সকালে প্রাইভেট পড়তে যাওয়ার পথে ইছামতি নদীর রাস্তার উপর পৌছালে উপজেলার বেড়া গ্রামের শফিকুলের নেতৃত্বে ৩ জনের একটি দল তাকে ঘিরে ফেলে। পরে সকলে মিলে তিশা কে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

তিশার চাচা সবুজ মাষ্টার বলেন আমার ভাই একটি বেসরকারি চাকরি করে কাজের চাপে বাড়ি কম আসে তিশা পড়তে গিয়ে শফিকুলের নজরে পড়েছে সে বেশ কিছু দিন ধরে তিশা কে বিরক্ত করছিল তার মা বাবা কে আগেই অবগত করেছিলাম তাতে তারা কোন কর্নপাত করেননি পাড়া প্রতিবেশি একজন নাম প্রকাশে অনিচ্ছুক জানান শফিকুল একজন মাদক সরবরাহ কারি ২০১৭ সালে সে ইফটিজিং এর দায়ে সে পাবনা জেল খেটেছে তিশা মেয়েটির দিকে সে বেশ কিছু দিন ধরে নজর দিচ্ছিলো সবার তাকে জানে সে এলাকার একজন বেয়াদব ছেলে তিশা কে সে জোরপূর্বর ধরে নিয়ে পালিয়ে গেছে।

এঘটনার পর থেকে তিশার মা গুরুতর অসুস্থ হয়ে পড়েছে। একজন ঘাট শ্রমিক বলেন শফিকুল ও তার বোন জামাই এলাকায় মাদকের রমরমা ব্যবসা করছে। তার বিরুদ্ধে মেয়েদের বিরক্তকরার অভিযোগ নতুন না তার পিছনে আছে গডফাদাররা যাদের ছত্রছায়ায় সে বেড়ে উঠেছে সে দামি হোন্ডায় করে চলাচল করে বলে অভিযোগ রয়েছে ।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, গতকাল রাতে ভুক্তভোগি মেয়েটির বাবা একটি অভিযোগ দায়ের করেছে। এ ঘটনার পর থেকে পুলিশ মেয়েটিকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। পাশাপাশি আসামিদেরও আটকের চেষ্টা চলছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.