নেত্রকোণায় এসিআই মটরস লিঃ এর সোনালিকা ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

0

মেহেদী হাসান আকন্দ: প্রতি বছরের ন্যায় এবছরও এসিআই মটরস এর সার্বিক সহযোগিতায় সোনালিকা ডে ২০২১ বার্ষিক সার্ভিস ও মতবিনিময় অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার নেত্রকোণার বারহাট্টা উপজেলার অতিথপুর বাজার সংলগ্ন বালুর মাঠে এসিআই মটরসের নেত্রকোণার টেরিটোরি ম্যানেজার আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় সঞ্চালনায় এসিআই মটরস লিঃ (ট্রাক্টর/স্পেয়ার পার্টস) নেত্রকোণার ডিলার মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে সোনালিকা ডে, বার্ষিক সার্ভিস ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সিনিয়র এক্সিকিউটিভ (সার্ভিস) মো: তাজনুর ইসলাম, সিনিয়র ইঞ্জিনিয়ার মো: আলমগীর হোসেন, রিকোভারি এরিয়া ম্যানেজার মোঃ আলিম হোসেন, সিনিয়র মার্কেটিং অফিসার মোঃ আব্দুর রহমান, মার্কেটিং অফিসার আজিমুল হাসান, মাসুম আহম্মেদ, রিকোভারি অফিসার ফরহাদ হোসেন, সার্ভিস ইঞ্জিনিয়ার মোঃ আসলাম, পার্টস অফিসার রাকিব হোসেন, সিনিয়র টেকনিশিয়ান মোঃ বিপ্লব হোসেনসহ ১৩জন অভিজ্ঞ টেকনিশিয়ান এবং বারহাট্টা উপজেলার এসিআই মটরস প্রোডাক্ট এর ক্রেতা, পুরাতন সোনালিকা ট্রাক্টর মালিক ও ড্রাইভারসহ মেরামত সেবা গ্রহনকারী উপস্থিত ছিলেন।
সোনালিকা ডে উপলক্ষে দিনব্যাপী পুরাতন গ্রাহকদের বিনামূল্যে সার্ভিস গ্রহন ও স্বল্পমূল্যে সোনালিকা ট্রাক্টরের বিভিন্ন যন্ত্রাংশ ক্রয় বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন প্রকার গেম শো ও র‌্যাফেল ড্র এবং নতুন সোনালিকা ট্রাক্টর বুকিং এ বিশেষ ডিসকাউন্ট দেয়া হয়।
মতবিনিময় সভায় টরিটোরি ম্যানেজার আব্দুল্লাহ আল মামুন উপস্থিত সেবা গ্রহিতাদের সাথে সোনালিকা ট্রাক্টর ব্যবহারের বিভিন্ন সুবিধা-অসুবিধা নিয়ে আলোচনা করেন। কৃষি বিপ্লবের যুগে এসিআই মটরস ভূমিকা তুলে ধরে তিনি বলেন, কৃষি যান্ত্রিকীকরণ ও উদ্যোক্তা তৈরির লক্ষ্য নিয়ে ২০০৭ সাল থেকে ইন্টারন্যাশনাল ট্রাক্টর লিমিটেডের তৈরি বিশ্ববিখ্যাত ‘সোনালিকা’ ব্র্যান্ডের ট্রাক্টর বিপণনের মাধ্যমে যাত্রা শুরু করে এসিআই লিমিটেডের অঙ্গ-প্রতিষ্ঠান এসিআই মটরস। চাষের মৌসুমে কৃষক যেন নির্বিঘেœ ট্রাক্টর ব্যবহার করতে পারেন এজন্য প্রতিষ্ঠার শুরু থেকেই প্রতিবছর এসিআই মটরস দেশব্যাপী সার্ভিস ক্যাম্প ‘সোনালিকা ডে’ আয়োজন করে থাকে। সহজ ও কিস্তি সুবিধা, দেশজুড়ে সার্ভিস সেন্টার ও সুদক্ষ টেকনিশিয়ান, জেনুইন স্পেয়ার পার্টস নেটওয়ার্ক এবং ছয় ঘণ্টায় অন দ্য স্পট সার্ভিসের মাধ্যমে সোনালিকা ট্রাক্টর বাংলাদেশের সর্বাধিক বিক্রিত ট্রাক্টরে পরিণত হয়েছে বলে তিনি জানান ।
অনুষ্ঠান শেষে গেম শো, র‌্যাফেল ড্র ও বুকিং কাস্টমারদের রাফেল ড্র অনুষ্ঠিত হয়। বিজয়ী এবং বেষ্ট ট্রাক্টর মেইন্টেনেন্স ও ট্রাক্টর এক্সপার্টদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.