পাবনা নাসিং কলেজ ও নাসিং ইনিষ্টিটিউট একীভুত হলেন

0

রফিকুল ইসলাম সুইট : পাবনা নাসিং কলেজ ও নাসিং ইনিষ্টিটিউট একীভুত হলেন। বর্তমানে এই দুই প্রতিষ্ঠান একীভূত হয়ে পাবনা নাসিং কলেজ হিসেবে কার্যক্রম পরিচালিত হবে। এর ফলে পাবনা নাসিং কলেজ থেকে শিক্ষার্থীরা গ্যাজুয়েশন( অনার্স সমমান) ডিগ্রী লাভ করতে।
পাবনা নাসিং কলেজ সুত্রে জানাগেছে, গত ৩ নভেম্বর নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ দিয়েছেন। পাবনা নাসিং কলেজের অধ্যক্ষ একাডেমিক এবং প্রশাসনিক কার্যক্রম পরিচালনা সহ আয়ন ব্যয়ন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করবেন। সাবেক নাসিং ইনষ্টিটিউট এর কর্মকর্তা/ কর্মচারী গণ পাবনা নাসিং কলেজের অধ্যক্ষের অধীনে থেকে একাডেমিক এবং দাপ্তরিক কার্যক্রম সম্পন্ন করবেন।

পাবনা নাসিং কলেজের অধ্যক্ষ মোছাম্মদ মাহবুবা খাতুন বলেন, পাবনা নাসিং কলেজ হওয়ায় এখান থেকে শিক্ষার্থীরা অনার্স সমমান সম্পন্ন শিক্ষা গ্রহন করতে পারবে। এটা পাবনার জন্য একটি বড় অর্জন। পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এ ব্যাপাওে বলেন, পাবনা নাসিং কলেজ ও নাসিং ইনিষ্টিটিউট একীভুত হওয়ায় স্বাস্থ্য বিভাগে আরেকটি উচ্চ শিক্ষার দ্বার উন্মোচিত হলো। এ জন্য মাননীয় প্রধানমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রী, স্বাস্থ্যমন্ত্রনালসহ সংশ্লিষ্ঠদের কে ধন্যবাদ।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.