বিজয় দিবস উপলক্ষে অভয়নগরে হা ডু ডু খেলা অনুষ্ঠিত

0

যশোর প্রতিনিধি : অভয়নগরে গ্রামবাংলার ঐতিহ্যবাহী হাডুডু খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় নওয়াপাড়া প্রফেসরপাড়া ওয়াপদা মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এই খেলায় অংশগ্রহণ করে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা মোট ৮টি দল। ফাইনাল রাউন্ডে দুই দলে ৬ জন করে মোট ১২ জন অংশগ্রহণ করে। ফাইনাল খেলায় কোটা পায়রা দলকে ১০ পয়েন্ট ব্যবধানে পরাজিত করে গাজিপুর দল জয়লাভ করে।

হাডুডু খেলার অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সাধারন সম্পাদক মো.ফারুক আল নুর। প্রধান অতিথির বক্তব্যে নওয়াপাড়া পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন বিশ্বাস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও অভয়নগর আওয়ামী লীগ।

স্বেচ্ছাসেবকলীগের জেষ্ঠ্য সহ-সভাপতি আসলাম হোসেন বিশ্বাস, অভয়নগর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম, আলহাজ্ব ইসমাইল হোসেন বিশ্বাস, আলহাজ্ব কালাম বিশ্বাস, নাজমুল হুসাইন, মনিরুল বিশ্বাস, রাজিব শেখ, তারেক জামিল, রাজিব আহমেদ, অর্ক বিশ্বাস প্রমুখ। খেলা পরিচালনার দায়িত্ব পালন করেন মো. হাবিবুর রহমান। খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দলকে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন ও রানার্সআপ দলকে একটি বাই সাইকেল পুরস্কার তুলে দেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সোহেল মোল্যা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.