পাবনা ফিটনেস ক্লাবের ড্রেস বিতরণ ও টিএসসি’র অধ্যক্ষ ইঞ্জিনিয়ার জমিদার রহমান’র বিদায় সংবর্ধনা

0

পাবনা প্রতিনিধি : পাবনা টিএসসি ফিটনেস ক্লাবের সদস্যদের মাঝে ড্রেস বিতরণ ও পরিচিতি সভা এবং পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার জমিদার রহমান’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অডিটোরিয়ামে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইসলামপুর জামে মসজিদের খতিব আলহাজ্ব হাফেজ মোহাম্মদ আলী। মহান বিজয়ের মাসে স্বাধীনতার স্থপতি বাংলার শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যারা দেশের জন্য জীবন উৎসর্গ করেছেন তাদের প্রতি শ্রদ্ধা নিবেদনে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠিত অনুষ্ঠানে টিএসসি ফিটনেস ক্লাবের সভাপতি শেখ রাসেল আলী মাসুদ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রবিউল করিম’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন পৌরসভার মেয়র শরিফ উদ্দিন প্রধান। অনুষ্ঠানে  বক্তব্য দেন বিদায়ী অধ্যক্ষ ইঞ্জিনিয়ার জমিদার রহমান।এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ফিটনেস ক্লাবের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শেখ রিয়াজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি খন্দকার শফিকুর রহমান লালু, সহ-সভাপতি হাজী মোজাম্মেল হক, কোষাধ্যক্ষ আলহাজ্ব মাসুদ রানা খোকন, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার পলি, জেলা স্কুলের সিনিয়র শিক্ষক এ,কে,এম ফিরোজ হোসেন। বক্তারা বলেন , ইঞ্জিনিয়ার জমিদার রহমান অধ্যক্ষ হিসাবে এই কলেজে যোগদানের পর থেকে যে উন্নয়নমূলক কাজ করেছেন তা আসলেই অতুলনীয়। তিনি এই কলেজকে একটি সন্ত্রাস মাদক মুক্ত ক্যাম্পাস হিসাবে গড়ে তুলেছেন। ক্যাম্পাসকে সবুজ প্রকৃতিতে রাঙিয়ে তুলতে অসংখ্য বৃক্ষরোপণ করেছেন। পাবনার মানুষ ইঞ্জিনিয়ার জমিদার রহমানকে মনে রাখবে বলে জানান বক্তারা। অনুষ্ঠানে বিদায়ী অধ্যক্ষ ইঞ্জিনিয়ার জমিদার রহমানকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধিত করা হয় এবং পরে ফিটনেস ক্লাবের সকল সদস্যদের মাঝে বিতরণ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.