সিরাজগঞ্জের শাহজাদপুর এবং উল্লাপাড়ায় ইয়াবা,হেরোইন ও ফেন্সিডিলসহ ৭ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর এবং উল্লাপাড়ায় ইয়াবা, হেরোইন ও ফেন্সিডিলসহ ৭ জন শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় ২০ জানুয়ারি গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ এবং সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার উল্লাপাড়া পৌরসভার ৩ নং ওয়ার্ডস্থ ঝিকিড়া দক্ষিণপাড়া গ্রামস্থ আকবর আলী কলেজের পূর্ব পার্শ্বে তালুকদার ষ্টেশনারী এন্ড ফটোস্ট্যোট এর সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০২(দুই) গ্রাম হেরোইন এবং ০১ বোতল ফেন্সিডিলসহ ০৪ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল ফোন এবং নগদ ৩,৭৮০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ কাওছারুজ্জামান(৩৫), ২। মোঃ আক্তারুজ্জামান(৪০), উভয় পিতা-মৃত আমিরুল ইসলাম, সাং-ঝিকিড়া, পুরাতন দক্ষিণপাড়া, ৩। মোঃ সাইফুল ইসলাম(৫৭), পিতা-মৃত আবুল হোসেন প্রামানিক, সাং-বাঁখুয়া, ৪। সজল কর্মকার(২৭), পিতা-সুধির কর্মকার, সাং-ঘোষগাতি সর্ব থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণীর ৮(ক)/১৪(ক)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

২। গত ২০/০১/২০২২ খ্রিঃ রাত ১০.৩৫ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ এবং সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার তালগাছি বাজারস্থ অগ্রহণী ব্যাংক লিঃ এর সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫৮৪ (পাঁচশত চৌরাশি) পিস ইয়াবাসহ ০৩ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং নগদ ৭০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ ওসমান গনি(৩৮), পিতা-মৃত আঃ জুব্বার, ২। মোঃ আল আমিন(২৪), পিতা-আব্দুল হক (হক সাহেব), ৩। মোঃ আসাদুল ইসলাম (২৫), পিতা-মোঃ আলম হোসেন সর্ব সাং-পাটুয়াকান্দি, থানা-ভেরামারা, জেলা-কুষ্টিয়া।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে শাহজাদপুর থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.