নেত্রকোণায় সাবেক স্বামীর ছুরিকাঘাত, অভিযুক্ত আটক

0

মেহেদী হাসান আকন্দ: নেত্রকোণায় রানী আক্তারকে (২৫) ছুরিকাঘাতের ঘটনায় সাবেক স্বামী মোজাম্মেল হককে আটক করেছে পুলিশ। পরে তার দেয়া তথ্যে হামলায় ব্যবহৃত রক্তমাকা ছুরিটি উদ্ধার করা হয়।

শনিবার রাত ১০টার দিকে জেলার দুর্গাপুর উপজেলার বিরিশিরি এলাকা থেকে তাকে আটক করে নেত্রকোণা মডেল থানার পুলিশ।
ভুক্তভোগী রানী বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক।
অভিযুক্ত মোজাম্মেল হক মোহনগঞ্জ উপজেলার কুরঙ্কা গ্রামের বকুল খানের ছেলে এবং তিনি ভ‚ক্তভোগীর সাবেক স্বামী ও সম্পর্কে মামাতো ভাই। ভুক্তভোগী ওই নারী সাবেক স্বামীকে ডিভোর্স দিয়ে গত তিন মাসে আগে দ্বিতীয় বিয়ে করেন।
মোজাম্মেল হক ঘটনার পর থেকে আত্মগোপনে ছিল। নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার সাকের আহম্মেদ এর সার্বিক তত্তাবধানে ওসি তদন্ত সোহেল রানার নেতৃত্বে রাতেই তাকে দুর্গাপুরের বিরিশিরি এলাকা থেকে আটক করা হয়েছে।
নেত্রকোণা মডেল থানার ওসি খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, ভিকটিমের বড় ভাই মনোয়ার হোসেন বাদী হয়ে রবিবার দুপুরে আটককৃত মোজাম্মেল হকের বিরুদ্ধে একটি হত্যা প্রচেষ্টার মামলা দায়ের করেছেন। পরে পুলিশ বিকেলে আটককৃত মোজাম্মেল হককে আদালতে পাঠালে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান করে।
গত শুক্রবার ভুক্তভোগীকে তার দ্বিতীয় স্বামী ঢাকা থেকে নেত্রকোণা পৌরশহরের সাতপাই এলাকায় ভুক্তভোগীর ছোট বোনের বাসায় রেখে যান। পরে শনিবার সকাল ১০ দিকে প্রথম সংসারে ফিরিয়ে নেওয়ার জন্য সাবেক স্বামী চেষ্টা চালায়। তাতে রানী আক্তার অস্বীকৃতি জানালে তাকে ছুরি দিয়ে পিঠে, গলায় ও কানের নিচে ছুরিকাঘাত করে পালিয়ে যান মোজাম্মেল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.