নাটোরের সিংড়ায় ৮ বছর পর আগামীকাল স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন, নেতৃত্বে আসছেন কারা

0

রিয়াজ হোসেন (লিটু), নাটোর: দীর্ঘ ৮ বছর ৪ মাস পরে আগামীকাল ১০ই মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ৩ বছর পর পর সম্মেলন করার কথা থাকলেও তা হয়ে ওঠেনি। কারা আসছেন উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের নেতৃত্বে তা নিয়ে চলছে আলোচনা।

সাবেক ছাত্রলীগ নেতারা, বর্তমান স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতারা পদ পেতে ছুটে চলছেন কর্মীদের দ্বারে দ্বারে। উঠান বৈঠক করছেন এক ঝাঁক তরুণ পদ প্রত্যাশী। গত ১লা মার্চ জেলা স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক রবিউল ইসলাম রবি সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ সম্মেলনের দিন ধার্য করা হয়। সম্মেলনে পদ প্রত্যাশীরা ৩রা থেকে ৫ই মার্চ পর্যন্ত ফরম উত্তোলণ ও জমা দেন।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের দেয়া তথ্য মতে জানা যায়, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদে ফরম জমা দিয়েছেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সদস্য রায়হান কবির টিটু, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক হাসান ইমাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মনির আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল-মামুন, বর্তমান সহ-সভাপতি তানজিল ওমর হাবিব, স্বেচ্ছাসেবকলীগের নেতা ওয়াহিদুজ্জামান পিন্টু।

সাধারণ সম্পাদক হতে ফরম জমা দিয়েছেন সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস বেলায়েত হোসেন, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মাসুম রাব্বি ও মহন আলী। পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পদ চান পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামী, কামরুজ্জামান বাবু, নুরুল হুদা কাফি, তৌহিদুল ইসলাম ও বেলায়েত হোসেন। সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীরা হলেন, শরিফুল ইসলাম, সৌরভ হোসেন সুজা ও জুবায়ের রহমান কাওছার। কারা আসছেন স্বেচ্ছাসেবকলীগের নেতৃত্বে তা জানতে অপেক্ষা করতে হবে আগামী ১০ই মার্চ পর্যন্ত।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এড. সাইদুর রহমান সৈকত বলেন , নৌকার আদলে তৈরি বৃহত্তর মঞ্চে এ সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। আমাদের প্রস্তুতি সম্পন্ন, আশা করছি সুন্দর ও সুষ্ঠু পরিবেশে সম্মেলন উপহার দিতে পারবো। উল্লেখ্য, ২০১৩ সালের নভেম্বরে সর্বশেষ সিংড়া উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.