হরিনাকুণ্ডুতে জাতীয় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0

তুষার হাবীব, ঝিনাইদহ প্রতিনিধি : ২৫ মার্চ গণহত্যা দিবস পালন এবং ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস ২০২২ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ মার্চ) সকাল ১১টায় সহকারী কমিশনার ( ভুমি) সেলিম আহম্মেদ সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা খাতুন, হরিণাকুণ্ডু থানার ইন্সপেক্টর তদন্ত রিয়াজুল ইসলাম,ইউপি চেয়ারম্যান শরাফত দৌলা ঝন্টু,জাহিদুল ইসলাম বাবু মিয়া,কামাল হোসেন, এডভোকেট বজলুল রহমান, আবুল কালাম আজাদ, বসির উদ্দীন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ জামাল হোসাইন, মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা,হরিণাকুন্ডু উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা,ইন্জিনিয়ার হাবিবুর রহমান হাবিব,যুব উন্নয়ন কর্মকর্তা বেলাল হোসেন,ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার জামাল হোসেন, হরিণাকুন্ডু প্রেস ক্লাব সভাপতি এইচ মাহামুদ মিলু,সাধারণ সম্পাদক সুদীপ্ত সালাম,যুগ্ম সাধারণ সম্পাদক রাব্বুল হুসাইন সহ সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

২৫ মার্চ গণহত্যা দিবসে শহীদ স্মৃতিস্তম্ভে পূষ্পমাল্য অর্পণ সহ আলোচনা এবং মহান স্বাধীনতা এবং জতীয় দিবসে দিবসে বিভিন্ন কর্মসুচি বাস্তবায়নের সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়া আগামী ২৫ মার্চ সরকারি -বেসরকারি ভবন ও স্থাপনায় আলোকসজ্জা থেকে বিরত থাকতে হবে। ২৬ মার্চ সন্ধ্যা থেকে আলোকসজ্জা করা যাবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.