সিরিজ বোমা হামলার ১৭তম বার্ষিকীতে বেড়ায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

0

মুরাদ হোসেন: আজ ১৭ আগস্ট। আজ থেকে ঠিক ১৭ বছর আগে ২০০৫ সালের এই দিনে মুন্সিগঞ্জ ছাড়া দেশের ৬৩টি জেলায় একযোগে পাঁচ শতাধিক বোমা বিস্ফোরণ ঘটিয়ে নিজেদের অস্তিত্বের জানান দিয়েছিলো জেএমবি। তারই প্রতিবাদে আজ বুধবার সকাল সারে ১১ টায় বিক্ষোভ কর্মসূচি পালন করেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ।

বিএনপি-জামায়াত অশুভ জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ১৭ আগস্ট বুধবার বেড়ায় বিক্ষোভ কর্মসূচি পালন করেন আওয়ামী লীগ। অপপ্রচার গুজবের মাধ্যমে দেশবিরোধী অপশক্তি বিএনপি ও তার দোসরদের সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির উসকানির প্রতিবাদে এ কর্মসূচি পালিত হয়, এসময় উপস্থিত ছিলেন বেড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেড়া পৌর মেয়র এভ্যাভোকেট আসিফ শামস্ রঞ্জন,তিনি বিক্ষোভ সমাবেশ শেষে বলেন,বঙ্গবন্ধু বাঙ্গালির স্বাধীনতা ও মুক্তির প্রতীক, বাংলার ইতিহাসের মহানায়ক স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্ঠা বাংলাদের নামক জাতির রাষ্ট্র জাতির প্রতিষ্ঠা।

এ সময় বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা কর্মীরা উপস্থিত হয়ে একটি বিক্ষোভ মিছিল বের করে শহরের বিভিন্ন স্থান পদক্ষিণ করে সি,এন,বি গোল চত্বরে বিক্ষোভ মিছিল টি শেষ করেন। এ সময় উপস্থিত ছিলন, বেড়া উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি প্রভাষক আবু সাইদ,বেড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাহ মোল্লা, পৌর সেক্রেটারি নজরুল ইসলাম, যুবলীগনেতা ময়সার, সাবেক বেড়া উপজেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা প্রকাশনা সম্পাদক আব্দুল কাদের সবুজ, যুবলীগ নেতা ইমরান, ছাত্রলীগ নেতা এসএম রাকিবুল ইসলাম মারুফ প্রমুখ। ২০০৫ সালের সারা দেশের একযোগে বোমা বিস্ফোরণের প্রতিবাদে আজকের বিক্ষোপ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.