পাবনায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ 

0
পাবনা প্রতিনিধি : পাবনায় পৃথক স্থানে মঙ্গলবার রাতে আলদা সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল ও ট্রাকের ধাক্কায় শিশুসহ দুইজন নিহত হয়েছে। সদরের নাজিরপুর ও আতাইকুলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তারা মারা যান।
নিহতরা হলেন- সদরের বাড়ইপাড়া গ্রামের মৃত চেরু বিশ্বাসের ছেলে আজমত বিশ্বাস (৪৫) ও আতাইকুলার চড়াডাঙ্গা গ্রামের মৃত হাকিম উদ্দিনের ছেলে ফরমান আলী (১২)।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, পাবনা-ঈশ্বরদী সড়কের নাজিরপুর শহীদ নজরুল ইসলাম হাবু উচ্চ বিদ্যালয়ের সামনে মঙ্গলবার সন্ধা সাড়ে ৭ টার দিকে কৃষক আজমত সড়ক পারাপার হচ্ছিলেন। এ সময় পাবনার দিক থেকে ঈশ্বরদী অভিমুখী দ্রুত গতির একটি মটরসাইকেল তাকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৮ টার দিকে আজমতের মৃত্যু হয়।
অপর দিকে সুজানগর থেকে সিএনজি যোগে চড়াডাঙ্গা যাওয়ার পথে তারাবাড়িয়া বাজার পার হয়ে কৃষ্ণচুরা গাছের  নিচে পৌঁছালে রাত সাড়ে ৮ টার দিকে একটি ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে সিএনজিতে থাকায় তিনজন যাত্রী আহত হয়। এর মধ্যে এই শিশুটি গুরুতর আহত হয়। পরে উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০ টার দিকে কর্তব্যরত চিকিৎসক ফরমানকে মৃত ঘোষণা করেন।
ঘটনার পর দ্রুত পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি বলে থানা সূত্রে জানা গেছে।
পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন,  বিষয়টি আমি শুনেছি। তবে উভয় পরিবারের কেউ আমাদের থানায় কোন অভিযোগ দেয়নি। মরদেহ নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.