নাটোরের গুরুদাসপুরে হালখাতার কার্ডে আলহাজ্ব না লেখায় ৫ জন জখম

0

রিয়াজ হোসেন (লিটু), নাটোর: নাটোরের গুরুদাসপুরের ধারাবারিষা ইউনিয়নের দাদুয়া গ্রামে প্রতিপক্ষের হামলায় ৫জন গুরুতর আহত হওয়ার ঘটনায় বুধবার রাত ১০টার দিকে থানায় মামলা দায়ের হয়েছে। অভিযোগে জানা যায়, পারিবারিক বিরোধের জেরে ওই গ্রামের হাজী আমিনুল ইসলামের নেতৃত্বে বুধবার বেলা ১১টার দিকে কামাল এবং জিয়ারুলসহ বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে রড, বাটাম ও হাসুয়া দিয়ে আক্রমণ করে ৫জনকে গুরুতর জখম করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, হালখাতার কার্ডে নামের আগে আলহাজ্ব না লেখায় ওই ঘটনার সূত্রপাত ঘটে। আহতদের মধ্যে গর্ভবতী রিক্তা বেগম (২৮) ও তার স্বামী দর্জি আনোয়ার হোসেনকে (৩৭) গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে আশঙ্কাজনক অবস্থায় আবু জাফর (৬৭) ও তার স্ত্রী সুফিয়া (৫৮) এবং ছেলে সাহাবুলকে (৩৮) রাজশাহী মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।

মামলার বাদী আবু জাফরের ছেলে জহুরুল ইসলাম বলেন, কোন বিবাদ নেই, শুধু আধিপত্য বিস্তারের কারনে আমাদের পরিবারের ওপর হত্যার উদ্দেশ্যে হামলা চালানো হয়েছে। হাজী আমিনুল ইসলাম এসব অভিযোগ অস্বীকার করে বলেন, পারিবারিক বিরোধের জেরে উভয়পক্ষে পাল্টাপাল্টি হামলা হয়েছে। এ হামলায় আমাদেরও তিনজন আহত হয়েছেন। গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল মতিন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তদের গ্রেপ্তারে একটি বিশেষ টিম কাজ করছে। দ্রুত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.