চাটমোহরে কারিতাস বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উদযাপন

0

পাবনা প্রতিনিধি : ‘কারিতাস বাংলাদেশ, ভালবাসা ও সেবায় ৫০ বছরের পথচলা’ এই প্রতিপাদ্য নিয়ে বেসরকারি উন্নয়ন সংস্থা কারিতাস বাংলাদেশ’র সুবর্ন জয়ন্তী উদযাপন করা হয়েছে।

শনিবার সকালে পাবনার চাটমোহর উপজেলার মথুরাপুর সেন্ট রীটাস্ হাইস্কুল মাঠে সুবর্ন জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা, চক্ষুক্যাম্প, হুইল চেয়ার ও শিক্ষাবৃত্তি প্রদান এবং অতিথিদের জুবিলী স্মারক প্রদানসহ বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈকত ইসলাম। গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কাথলিক ধর্মপ্রদেশের ডিডি, এসটিডি বিশপ জের্ভাস রোজারিও।

কারিতাস বাংলাদেশের নির্বাহী পরিচালক মি. সেবাস্টিয়ান রোজারিও’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মথুরাপুর ধর্মপল্লীর পালপুরোহিত ফাদার শিশির গ্রেগরি, মথুরাপুর ইউপি চেয়ারম্যান শাহ আলম, মথুরাপুর প্রবীণ ইউনিয়ন ফোরামের সভাপতি আবুল কাশেম, কারিতাস সার্বিক মানব উন্নয়ন সংগঠনের সভাপতি রব্বান আলী, সেন্ট রীটাস হাইস্কুলের প্রধান শিক্ষক সি মানিক প্রমুখ।

শুরুতে ফিতা কেটে দিনব্যাপী আয়োজনের উদ্বোধন করেন অতিথিরা। পরে আলোচনা সভায় কারিতাস বাংলাদেশের বিগত ৫০ বছরের ঐতিহাসিক, স্মরণীয় ও উল্লেখযোগ্য অর্জন তুলে ধরা হয়। এছাড়া দরিদ্রদের বিনামূল্যে চক্ষুসেবা, ৩ জন বিশেষ চাহিদা সম্পন্নকে হুইল চেয়ার প্রদান, দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদেও মাঝে শিক্ষাবৃত্তি প্রদান এবং অতিথিদের জুবিলী স্মারক প্রদান করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.