ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

0

স্টাফ রিপোর্টার: শোকাবহ ১৫ আগস্ট উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের স্মরণে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা, কোরআনখানী, ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) বিকাল ৫টায় সময় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া ও মাহফিলের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস এমপি। উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু ।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রশিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন খাঁন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইছাহক আলী মালিথা, যুগ্ম সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মুলাডুলি ইউনিয়নের সভাপতি ও মুলাডলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা,উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মুরাদ মালিথা, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম বিশ্বাস , উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আজিজুর রহমান চঞ্চল, উপজেলা আওয়ামী লীগের সদস্য আরিফ বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের কায্য নির্বাহী সদস্য সাংবাদিক ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু, স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাসুদ রানা, যুগ্ন আহ্বায়ক সজীব মালিথা, যুবলীগ নেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস, দৈনিক স্বতঃকন্ঠ পত্রিকার সহকারি সম্পাদক মেহেদী হাসান মিশন সহ আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মী উপস্থিত ছিলেন । উক্ত আলোচনা ও দোয়া মাহফিল শেষে তাবারক বিতরণ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.