পুত্রবধূর ঝাটার আঘাতে শ্বাশুড়ির মৃত্যুর অভিযোগ

0

পাবনা প্রতিনিধি : পাবনার আটঘরিয়ায় পুত্রবধূর ঝাটার আঘাতে শ্বাশুড়ি মর্জিনা খাতুনের (৫৫) মৃত্যুর অভিযোগ উঠেছে। রোববার (১৯ ফেব্রুয়ারি) ভোরে সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এর আগে গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) তিনি আহত হন।

মৃত মর্জিনা খাতুন উপজেলার মাছপাড়া ইউনিয়নের দক্ষিণ হারানপাড়া গ্রামের হাসিবুর রহমানের স্ত্রী মর্জিনা বেগম (৫৫)।

পুলিশ ও স্বজনরা জানায়, বাড়ির ছাগল বাধাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার দুপুরে ছোট পুত্রবধূ খুশি খাতুনের সঙ্গে তার শ্বাশুড়ি মর্জিনা খাতুনের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে পুত্রবধূ খুশি তার হাতে থাকা ঝাটা দিয়ে তার শ্বাশুড়ি মর্জিনা বেগমকে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন।

স্বজন ও প্রতিবেশিরা তাকে উদ্ধার করে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার শরীরের অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক আড়াইশ’ শয্যা বিশিষ্ট পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। রোববার ভোর চারটার দিকে তার শরীরের অবস্থা অবনতি হওয়ায় স্বজনরা তাকে সিরাজগঞ্জের এনায়েতপুর হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। শ্বাশুড়ি মৃত্যুর পর থেকে পুত্রবধূ খুশি পলাতক রয়েছেন।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, পারিবারিক কলহর জের ধরে বিভিন্ন সময় এই পরিবারের ঝামেলা চলছিল। চিকিৎসাধীন অবস্থায় মর্জিনা বেগম মারা গেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ময়না তদন্তের পর প্রকৃত ঘটনা জানা সম্ভব হবে। তবে, পরিবারের পক্ষ থেকে এখনও কেউ অভিযোগ দেয়নি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.