নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে পাবনায় মহিলা পরিষদের পাবনা আলোচনা সভা অনুষ্ঠিত

0

পাবনা প্রতিনিধি: আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে শনিবার বিকেলে বাংলাদেশ মহিলা পরিষদ পাবনা জেলা শাখা স্টেক হোল্ডার নিয়ে এক আলোচনা সভার আয়োজন করে।

সংস্থার নিজস্ব কার্যালয়ে পরিষদের সভাপতি এডভোকেট কামরুন নাহার জলির সভাপতিত্ব সভায় বক্তব্য রাখেন সাংবাদিক ও উন্নয়ন কর্মি কামাল সিদ্দিকী, জেলা হিউম্যান রাইটস ডিফেন্ডারস নেটওয়ার্ক সেক্রেটারি ও বাঁচতে চাই সংস্থা র নির্বাহী পরিচালক আব্দুর রব মন্টু, সাংবাদিক হাসান আলী, ক্ষুদ্র এনজিও জোটের আহবায়ক ও আসাস’র নির্বাহী পরিচালক আবু হানিফ, ক্ষুদ্র এনজিও জোটের সদস্য সচিব ও সূচিতার নির্বাহী পরিচালক নাসরীন পারভীন, নাজিরপুর মহিলা উন্নয়ন সংস্হার নির্বাহী পরিচালক নাজিরা পারভীন, প্রবাহ’র নির্বাহী পরিচালক লুৎফর রহমান, দর্পন সংস্হার সমন্বয়কারী এডভোকেট আনোয়ার হোসেন,উদ্যোক্তা রিমা পারভিন প্রমুখ। সভা পরিচালনা করেন আন্দোলন সম্পাদক মঞ্জুয়ারা আরা ইয়ামিন।

সভায় সাংবাদিক, আইনজীবি, এনজিও নেতৃবৃন্দ, সাংস্কৃতিক কর্মিসহ ৪৩ জন বিভিন্ন বিভিন্ন স্টেক হোল্ডার উপস্থিত ছিলেন। সভায় বক্তারা নারী ও কন্যা শিশু নির্যাতন বন্ধেরর উপর গুরুত্বারোপ করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.