কুড়িগ্রামে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

0

আল এনায়েত করিম রনি,কুড়িগ্রাম প্রতিনিধি :  কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার চাকিরপশার ইউনিয়নের খুলিয়াতারী গ্রামে মর্মান্তিক এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন,সোহানা আকতার(৭) উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের মেদনী কিতাব খাঁ গ্রামের সোলাইমান আলীর মেয়ে ও রোকসানা আকতার(৮) খুলিয়াতারী গ্রামের রিপন মিয়ার কন্যা। চাকিরপশার ইউপি চেয়ারম্যান আব্দুস ছালাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,সোহানা আকতার তার নানির বাড়িতে বেড়াতে এসেছিল। প্রতিবেশি শিশু রোকসানা আকতারসহ খেলতে ছিল।
দু জনে খেলার ছলে ওই দুই শিশু সবার অগোচরে বাড়ির সামনের পুকুরে গোসল করতে যায়। এসময় তারা সাঁতার না জানায় পানিতে ডুবে যায়। তাদের কোথাও খুঁজে না পেয়ে এক শিশুর মা আশে পাশে খোঁজ করতে শুরু করেন। এক পর্যায়ে কোথাও খুঁজে না তার বাড়ির সামনের পুকুরে শিশু দুটির মরদেহ পানিতে ভাসতে দেখেন। এসময় তার আত্নচিৎকার করলে প্রতিবেশিরা এসে পুকুর থেকে সোহানা ও রোকসানার মরদেহ উদ্ধার করে।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ হীল জামান গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে দুই কন্যা শিশুর মৃত্যুর ঘটনা সত্যতা নিশ্চিত করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.