পাবনায় করোনায় সর্বোচ্চ আক্রান্ত ২৯১

0

পাবনা প্রতিনিধি : পাবনায় করোনা ভাইরাসের সংক্রমণ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। গেল ২৪ ঘন্টায় জেলায় আক্রান্তর পরিমান ২৯১ জনে এসে দাঁড়িয়েছে। জেলায় বর্তমান আক্রান্তের সংখ্যা ৫ হাজার ৮১৮ জন। বুধবার রাজশাহী বিভাগের মধ্যে পাবনায় আক্রান্ত রেকর্ড ছাড়িয়েছে।

সরকারি হিসেব মতে, পাবনায় করোনা ভাইরাসের শুরু থেকে বর্তমান পর্যন্ত ২৫ জন মারা গেছে। এদিকে গেল ৭২ ঘন্টায় পাবনা জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ৬ জনের মৃত্যু হয়। হাসপাতালেও বাইরেও করোনা আক্রান্ত ও উপসর্গে ৫ জনের মৃত্যু হয়। এখন পর্যন্ত পাবনা জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে ১৮ জনের মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

বুধবার দুপুরে জেলার সিভিল সার্জন কার্যালয়ের প্রেরিত তথ্যে জানানো হয়। তবে করোনা আক্রান্ত বা উপসর্গে পাবনাতে কেউ মারা না গেলেও রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থায় ৪ জনের মৃত্যু হয়েছে। পাবনা সদরে ৫১ জন, ঈশ্বরদীতে ১৫৮ জন, আটঘরিয়ায় ৭ জন. চাটমোহরে ২ জন, ভাঙ্গুড়ায় ৭ জন, ফরিদপুর ১৫, সাঁথিয়ায় ২০, বেড়া ১২ ও সুজানগরে ১৯ জন আক্রান্ত হয়েছেন।

পাবনার সিভিল সার্জন ডা. মনিসর চৌধুরী জানান, গেল ২৪ ঘন্টায় পাবনাতে করোনা ভাইরাস থেকে সুস্থ্য হয়েছেন ৩৪ জন। জেলায় মোট সুস্থ্য রোগীর সংখ্যা ৩ হাজার ৭২৬ জন। সরকারি হাসপাতালে ১৪৭ জন ভর্তি রয়েছে। বাকিরা নিজ নিজ বাসায় চিকিতসা নিচ্ছেন। তিনি সাধারণ জনগনকে বেশি বেশি সচেতন হওয়ার তাগিদ দেন। প্রসঙ্গত, ২০২০ সালের ৯ মে পাবনার চাটমোহর উপজেলায় নারায়নগঞ্জ ফেরত এক শ্রমিকের শরীরের প্রথম করোনা ভাইরাস সনাক্ত হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.