পাবনা-২ আসনে সাবেক সাংসদ খন্দকার আজিজুল হক আরজুর নির্বাচনী প্রচারণা

0

পাবনা প্রতিনিধি : পাবনা-২ (সুজানগর-বেড়া) আসনের সাবেক সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি খন্দকার আজিজুল হক আরজু ৫ শতাধিক মোটর সাইকেল নিয়ে সোমবার নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেছেন।

এদিন বেলা ১০ টায় তিনি ঢাকা থেকে ফেরী যোগে কাজিরহাট ঘাটে এসে পৌছান। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মী তাকে স্বাগত জানান। সেখানে গণসংযোগ ও মতবিনিময় করে মোটর সাইকেল বহর নিয়ে বাধেরহাট, কাজিরবাজার, নগরবাড়ী, বওলাখোলা, নাটয়াবাড়ি, কাশিনাথপুর, দুলাইসহ সুজানগরের বিভিন্ন স্থানে প্রচারণা চালান এবং গণসংযোগ করেন।

সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু বলেন, উপজেলা চেয়ারম্যান ও সংসদ সদস্য হিসেবে এ এলাকার মানুষের সেবা করেছি। এলাকার উন্নয়নে কাজ করেছি। আসন্ন নির্বাচনে আমার দল বাংলাদেশ আওয়ামী লীগ সংসদ সদস্য হিসেবে দলীয় মনোনয়ন দিলে অবশ্যই নির্বাচন করে এ অঞ্চলের মানুষের সেবা করতে চাই। এলাকার মানুষের প্রয়োজনীয় উন্নয়নে অবদান রাখতে চাই।

তিনি বলেন, এলাকার মানুষের ভালোবাসা চাই, দলীয় মনোনয়ন চাই। নির্বাচিত হয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও দলীয় প্রধান শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সম্পৃত হতে চাই। দলীয় মনোনয়ন না পেলেও প্রাণের সংগঠন আওয়ামী লীগের পাশে আছি থাকবো।

তিনি আরো বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পুরানো শকূন আবার জাতীয় পতাকাকে কামড়ে ধরেছে পাকিস্থানী পেতাত্মা জামায়াত-বিএনপি । তারা আজ একসাথে স্বাধীনতা বিরোধীদের নিয়ে অসংবিধানিক দাবী বিষয় দাবী করে নির্বাচনের সামগ্রীক পরিবেশকে নষ্ট করে ঘোলা পনিতে মাছ শিকাড় করার চেষ্টা করছে । তারা নিজ দেশের উপরে ভরসা না করে বিদেশীদের উপর ধরনা দিচ্ছে।যা একটি স্বাধীন দেশের জন্য অসম্মানই শুধু নয় জেনেভা কনভেনশনের পরিপন্থী।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.