নৌকাকে বিজয়ী করে দেশের উন্নয়ন কে ধরে রাখতে হবে- খন্দকার আজিজুল হক আরজু

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু বলেছেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকাকে বিজয়ী করে দেশের উন্নয়ন কে ধরে রাখতে হবে ।

সোমবার (৩ জুলাই ) আমিনপুর থানার নগরবাড়ি ঘাটে আরজু সমর্থক গোষ্ঠী কর্তৃক আয়োজিত আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক গণজমায়েত অনুষ্ঠিত হয়।

গণজমায়েত সভায় ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এ বি এম ফয়েজ উল্লা ফজলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান ও পাবনা-২ আসনের সাবেক সংসদ সদস্য, পাবনা জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি খন্দকার আজিজুল হক আরজু।

গণজমায়েতে আজিজুল হক আরজু জনসাধারনকে উদ্দেশ্যে করে বলেন – আপনাদের প্রতিদান দেওয়ার মতো আমার কিছুই নাই পূর্বে যা দিয়েছি এখনো তাই দিবো, শুধু ভালোবাসাই দিতে পারবো।

তিনি আরো বলেন আপনারা আমার ভালোবাসা নিন আপনাদের কাছে এইটুকু অঙ্গিকার করতে পারি আমি আমার মৃত্যু অব্দি এই দলে থেকে দল করে কর্মি হয়ে ভোটার হয়েও যদি থাকতে হয় কোনো সমাস্যা নেই তবুও আওয়ামী লীগ ক্ষমতায় থাকুক নৌকা বিজয়ী হোক, বঙ্গবন্ধুর চির জাগরিক থাকুক, ত্রিশ লক্ষ শহীদের রক্ত যেনো বৃথা না যায়, দুই লক্ষ সম্ভ্রম হারা মা বোনের অপমান না যেনো হয়, আমাদের জাতীয় পতাকার,জাতীয় সংগীতের যেনো অপমান না হয়।

আমাদের যেনো না শুনতে হয় এই বাংলাদেশে জিন্দাবাদের গর্জন, আমি তার জন্য আপনাদের করজোরে অনুরোধ করছি আপনারা ঐক্যবদ্ধ হন, কাঁধে কাঁধ মিলিয়ে, বুকে বুক মিলিয়ে আসুন আমরা ঐক্যবদ্ধ ভাবে জামাত শিবির বিএনপির বিরুদ্ধে শেষ লড়াই ৭১ এ করেছি বুলেটের লড়াই এবার আসুন আমরা ২০২৪ সালের জানুয়ারীতে করবো ব্যালটের লড়াই এই লড়াইয়ে নৌকাকে বিজয়ী করে দেশের উন্নয়ন কে ধরে রাখতে হবে।

গণজমায়েত সভায় উপস্থিত ছিলেন পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: জিয়াউর রহমান জিলাল, সহ-সভাপতি সাজাহান শেখ, রুপপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আবুল কাশেম, পাবনা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য নাজমুল হক মন্টু, বেড়া উপজেলার সাবেক বন ও পরিবেশ সম্পাদক আবেদিন কাদের আদর, পুরান ভারেঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো: হাশেম মিঞা, সজিব হাসান জয়, শেখ আরিফ, মেহেদী হাসান শোভন, শেখ বেলাল প্রমূখ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.