ঘরে বসে অর্ডার করুণ নিরাপদ ও মানসম্মত খাবার পৌঁছানোর নিশ্চয়তাই ফ্রি ডেলিভারি সার্ভিসে বনলতা কফি শপ।

ফ্রি হোম ডেলিভারিতে আপনার পছন্দের খাবার সূলভ মূল্যে পৌঁছে দিব বনলতা কফিশপ । এ সুবিধা শুধুমাত্র পাবনা পৌর এলাকার বাসিন্দাদের জন্য ।

0

পাবনা প্রতিনিধি : ঘরে থাকুন নিরাপদে থাকুন ফ্রি হোম ডেলিভারিতে আমরা আপনার পছন্দের খাবার সূলভ মূল্যে পৌঁছে দিব আপনার ঘরে । এ সুবিধা শুধুমাত্র পাবনা পৌর এলাকার বাসিন্দাদের জন্য ।

করোনা ভাইরাস প্রতিরোধে ও আপনার স্বাস্থ্য-সুরক্ষা নিশ্চিত করতে ঘরে বসেই অর্ডার করে এখন থেকে বনলতা কফি শপের সকল আইটেমের খাবার হোম ডেলিভারি সার্ভিসের মাধ্যমে নিতে পারছেন গ্রাহকরা। সকল স্বাস্থ্যবিধি মেনে হোম ডেলিভারি সার্ভিস বয় সহজেই স্বল্প সময়ের মধ্যেই পৌছে যাচ্ছেন গ্রাহকদের দোড়গড়ায়। চাইনিজ ফাস্টফুডসহ রকমারি খাবার প্রদানের নিশ্চয়তাই বনলতা কফি শপ সব সময় সচেষ্ট। বনলতা কফি শপের নিজস্ব ওয়েবসাইট দেখে অথবা সরাসরি ফোন করে গ্রাহকরা এ সুবিধা নিতে পারবেন ওয়েব সাইট ভিজিট করতে ক্লিক করুণ : www.banolatacoffeeshoppabna.com হট লাইন সেল ফোন নাম্বার :  ০১৭২৮৫০৪৮৩৬ ।

বনলতা কফিশপের জিএম তামিমুল ইসলাম বিডি২৪ভিউজ ডট কম কে জানান আমরা মানুষের নিরাপদে রাখতে এ ব্যবস্থা করেছি । আমাদের মান সম্মত খাবারের নিশ্চয়তার কথা পাবনার মানুষ জানে ।

 

তাই তাদের কথা চিন্তা করে কিভাবে তাদের বাসায় খাবার পৌঁছে দেওয়া যায় সেকথা মাথায় রেখে মানুষের দোড় গড়ায় খাবার পৌঁছে দেবে  বনলতা কফি শপ । ফ্রি হোম ডেলিভারি সার্ভিস পেতে ভিজিট করতে হবে বনলতা কফিশপের ওয়েবসাইটে ।

গরম গরম চাইনিজ ও ফাস্টফুড ফ্রেশ খাবার পৌঁছে যাবে মানুষের ঠিকানায়। পাবনা সদরের মধ্যে যে কোনো স্থানে থেকে হোম ডেলিভারি নিতে ঠিকানা জানিয়ে কল করতে হবে ।

বনলতা কফিশপের ডেলিভেরিম্যান খাবার পৌঁছে দেবে কাঙ্খত গ্রাহকের বাড়িতে ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.