ঈদের দিন পাবনা জেনারেল হাসপাতাল পরির্দশন করলেন এমপি গোলাম ফারুক প্রিন্স

পাবনা প্রকিনিধি : আজ ঈদের দিন দুপুরে পাবনা জেনারেল হাসপাতালে করোনা ইউনিটসহ ও সকল ওয়ার্ড পরির্দশন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাংসদ গোলাম ফারুক প্রিন্স।

পরির্দশন কালে সাংসদ গোলাম ফারুক প্রিন্স বলেন, রোগীদের ঈদের দিনের খাবার মান আরো উন্নত করতে হবে এবং করোনা রোগীদের নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবারহ করা ও হাসপাতালের পরিবেশ পরিচ্ছন্ন রাখতে হবে। আজ ঈদের দিন যারা হাসপাতালে ভর্তি আছে তারা অত্যন্ত বিমর্ষ। তাদের জন্য উন্নত ব্যবস্থা করতে হবে।

তিনি আরো বলেন, করোনাকালীন ডাক্তারদের মানবিক হয়ে স্বাস্থ্যসেবা দিতে হবে তাহলেই করোনা ভাইরাসকে রুখতে সক্ষম হবো। হাসপাতালে পর্যাপ্ত পরিমাণ অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা আছে। কেও যদি রোগীদের বাহির থেকে অক্সিজেন আনতে বলে তাহলে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে বিষয়টি বলতে হবে এবং অক্সিজেন সিলিন্ডার নিয়ে কেউ হয়রানি হবেন না। সবাইকে স্বাস্থ্যবিধি মেন ঈদ উৎযাপন করান আহবান করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাসপাতালের ভারপ্রাপ্ত সহকারি পরিচালক ডা: সালেহ মুহাম্মদ আলী, হাসপাতাল হেড এসিস্ট্যান্ট রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, মাসুদ প্রমূখ।

এমপি প্রিন্সগোলাম ফারুক প্রিন্স এমপিপাবনায় ঈদ উপলক্ষে হাসপাতালে রোগীদের সাথে স্বাক্ষত করলেন এমপি প্রিন্সসাংসদ গোলাম ফারুক প্রিন্স
Comments (0)
Add Comment