পাবিপ্রবিতে স্বাস্থ্য সেবা ক্যাম্প

নিজস্ব প্রতিনিধি : পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আজ মঙ্গলবার শুদ্ধাচার কৌশল কমিটির আয়োজনে স্বাস্থ্য সেবা ক্যাম্প করেছে। বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাস্থ্য সেবা ক্যাম্প উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. হাবিবুল্লাহ্, ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মো. কামরুজ্জামান, আইসিটি সেলের পরিচালক ড মো. আব্দুর রহিম। এছাড়াও শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয় শুদ্ধাচার কৌশল কমিটির আহবায়ক অধ্যাপক ড. মীর খালেদ ইকবাল চৌধুরী।

উপ-উপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান বলেন, নিজেকে আগে সকল বিষয়ে শুদ্ধ হয়ে, অন্যকে শুদ্ধ করতে হবে। আমাদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে সামনে এগিয়ে যেতে হবে। তিনি আরও বলেন, ২০২৩ সালের পহেলা জানুয়ারি থেকে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের সেবা সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলবে।

স্বাস্থ্য সেবা ক্যাম্প সকাল দশটা থেকে দুপুর একটা পর্যন্ত চলে। রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তের চাপ পরীক্ষা এ দুটি সেবা প্রদান করা হয়।
সঞ্চালনা করেন এস্টেট শাখার সহকারী রেজিস্ট্রার এসএম জহুরুল ইসলাম।

পাবিপ্রবিতে স্বাস্থ্য সেবা ক্যাম্প
Comments (0)
Add Comment