বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসর্গ করে বিজয় সরকারের গান

ক্রিকেট নিয়ে বাংলাদেশের মানুষের উন্মাদনা নতুন কিছু নয়। তামিম-সাকিব-মুশফিক- লিটনের খেলা দেখতে মাঠে সমর্থকদের উপচেপড়া ঢল নামে। ক্রিকেট মাঠের এই খেলা নিয়ে গান হলে তো কথাই নেই, এই গান যেন ক্রিকেট উন্মাদনায় বাড়তি আনন্দ যোগ করে। এই আনন্দ ধারায় নতুন করে যুক্ত হয়েছে জাতীয় ক্রিকেট দলকে উৎসর্গ করা ‘বিজয় সরকার’ এর নতুন গান। যা ক্রিকেট সমর্থকদের বাড়তি উন্মাদনা দিবে।

“ঝাকা নাকা ঝাক্কা, মারো শুধু ছক্কা” শিরোনামের এই গানটিতে কন্ঠ দিয়েছেন বিজয় সরকার। কন্ঠ দেবার পাশাপাশি গানটি লিখেছেন এবং সুর করেছেন শিল্পী নিজেই। অসাধারন চিত্রায়ন সহ গানটি পাওয়া যাবে গুণী এই সংগীত শিল্পীর নিজের অফিসিয়াল ফেসবুক পেজ ‘বিজয় সরকার সুনামগঞ্জ ” -এ।

বাংলাদেশ ক্রিকেট দলকে উৎসর্গ করা এই গানটি সম্পর্কে ‘বিজয় সরকার’বলেন; “দারুণ উজ্জীবিত বাংলাদেশ ক্রিকেট দল। দেশের মাটিতে ক্রিকেট বিশ্বের বড়বড় দলগুলোকে হারিয়ে বিদেশের মাটিতেও জয়ের ধারা অব্যাহত রেখে চলছে বাংলাদেশ ক্রিকেট দল। সারা পৃথিবীর ক্রিকেট দলের কাছে বাংলাদেশ একটা আতঙ্কের নাম। আমাদের দেশে আছেন গৌরব করার মত বিশ্বসেরা ক্রিকেটারা। এমনই গৌরবময় ক্রিকেটকে উৎসাহিত করতে বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়েই আমার এই গান। আশা করি আমার এই গান ক্রিকেট প্রেমীদের ভালো লাগবে।”

– জাহিদ হাসান নিশান

বিজয় সরকার
Comments (0)
Add Comment