কখনো আত্ম প্রচারে বিশ্বাস করেন না বিজয় সরকার

বিডি২৪ভিউজ ডেস্ক : এদেশের জনপ্রিয় গীতিকার, সুরকার ও সংগীতশিল্পী সুনামগঞ্জের বিজয় সরকার। বাংলা সংগীত বিশেষজ্ঞও তিনি। গানে গানে মানুষের মন কেড়ে চলেছেন এখনও।
অসাধারণ কথামালা আর সুরের জাদুতে মুগ্ধ করছেন দর্শককের হৃদয়।

এই গুণী মানুষ নিজেই গান লিখেন সুর করেন এবং কন্ঠে তুলেন। এমনকি সঙ্গীত আয়োজনের কাজ করেন তিনি নিজেই।

তিনি কখনো আত্ম প্রচারে বিশ্বাস করেন না, একজন শিল্পীর গুণ, প্রতিভা যে তাকে জনগণের কাছে আপন করে জনপ্রিয় করতে পারে বিজয় সরকার তারই এক উজ্জ্বল দৃষ্টান্ত।

তিনি তাঁর সংগীত জীবনে পেয়েছেন দেশ-বিদেশ থেকে নানান সম্মাননা।

নানান রকম পুরস্কার আর সম্মাননা সম্পর্কে তিনি বলেন ” কর্মক্ষেত্রে যথাযোগ্য সম্মান ও স্বীকৃতি পেলে কাজের গতি বাড়ে। নতুন করে কাজ করতে অনুপ্রেরণা পাই। এ অনুপ্রেরণার মাধ্যমে নতুন কিছু সৃষ্টি করার মানসিকতা তৈরি হয়।

তবে,দর্শকের ভালোবাসাই আমার কাছে সবসময়ই অমূল্য অর্জন। দর্শকের ভালোবাসাই আমাকে আজকের এই অবস্থানে নিয়ে এসেছে। এই ভালোবাসার মাঝেই বেঁচে থাকতে চাই আমি সারাজীবন। ”

বিজয় সরকার এদেশের গুণী শিল্পীদের সঙ্গে কাজ করার পাশাপাশি নতুনদের নিয়েও নিজের কথা সুর ও সংগীতআয়োজনে নিয়মিত নতুন নতুন গান সৃষ্টি করে যাচ্ছেন।

বিজয় সরকার নিয়মিত নতুন গান প্রকাশ করে যাচ্ছেন সোশ্যাল মিডিয়ার নানান প্ল্যাটফর্মে। গুনী এই সঙ্গীতজ্ঞ নিজের অফিসিয়াল ফেসবুক পেজ ” বিজয় সরকার সুনামগঞ্জ ” থেকে প্রতিনিয়তই নিয়ে আসছেন নানান ধাঁচের নানান রকম গান ।

বিজয় সরকার
Comments (0)
Add Comment