১০০ মসজিদে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এক লাখ করে টাকা বিতরণ

বিডি২৪ভিউজ ডেস্ক : রাজধানীর কামরাঙ্গীরচরের ৫৫, ৫৬ ও ৫৭নং ওয়ার্ডের ১০০টি মসজিদে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ এক লাখ করে টাকা প্রদান করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কামরাঙ্গীরচরে আল হেরা কমিউনিটি সেন্টারে এক অনুষ্ঠানে এ নগদ অর্থ প্রদান করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা সাবেক মন্ত্রী এ্যাডঃ মোঃ কামরুল ইসলাম এমপি।

অনুষ্ঠানে এ্যাডঃ কামরুল ইসলাম জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীনতার পর বাংলাদেশের মুসলমান ও আলেম সমাজের জন্য ইসলামী ফাউন্ডেশন তৈরি করেন, তাবলিগ জামাতের জন্য বিশ্ব ইজতেমার ব্যবস্থা ও সরকারীভাবে স্থায়ী জায়গা বরাদ্দ এবং ওআইসি সম্মেলনের মাধ্যমে মুসলিম অধিকার প্রতিষ্ঠার জন্য বক্তব্য রাখেন। এরই ধারাবাহিকতায় বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মুসলমাদের জন্য, আলেম সমাজের জন্য নিবিড়ভাবে দায়িত্ব পালন করে চলেছেন। তিনি কওমি মাদ্রাসায় দাওরা হাদিসকে মাস্টার্সের সমমর্যদা প্রদান করেছেন। ইসলাম প্রচারের জন্য ৫৬৫টি উপজেলায় মডেল মসজিদ নির্মাণ করছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামরাঙ্গীরচর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হোসেন সরকার ও সাধারণ সম্পাদক হাজী সোলায়মান মাদবর এবং ৫৫নং ওয়ার্ড কাউন্সিলর হাজী নূরে আলম ও ৫৬নং ওয়ার্ড কাউন্সিলর সাবেক ছাত্র নেতা মোহাম্মদ হোসেনসহ ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সাইদুল ইসলাম মাদবর প্রমুখ।

১০০ মসজিদে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এক লাখ করে টাকা বিতরণ
Comments (0)
Add Comment