জাতীয় চার নেতার মৃত্যু বার্ষিকী ও জেল হত্যা দিবস উপলক্ষে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি : জাতীয় চার নেতার মৃত্যু বার্ষিকী ও জেল হত্যা দিবস উপলক্ষে পাবনার ঈশ্বরদীতে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩-নভেম্বর) বাদ মাগরিব ঈশ্বরদী পৌর শহরের আকবরের মোড় সংলগ্ন সংসদ সদস্যের বাড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতার রুহের মাগফিরাত কামনা ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং রাষ্টপতি মোঃ সাহাবুদ্দিন এর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ এ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন পাবনা ৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।
এসময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম দাদু, যুগ্ম সম্পাদক মুরাদ মালিথা, পৌর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক জিএস জাহিদ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক (জিএস) মাসুদ রানা, ঈশ্বরদী উপজেলা ট্রাক লড়ি কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আজাহার আলী মালিথা, আটঘরিয়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মুকুল, বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান ও যুবনেতা তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস সহ আঃলীগ ও এর অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি’র সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দেশ এবং জাতির কল্যাণ কামনা করেও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ঈশ্বরদী উপজেলা সদর হাসপাতাল জামে মসজিদের পেশ ইমাম হাফেজ আব্দুল আজিজ।

নুরুজ্জামান বিশ্বাস এমপি
Comments (0)
Add Comment