মুক্তিযোদ্ধা সৈনিক হত্যা দিবসে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি শ্রদ্ধা

নিজস্ব প্রতিনিধি : বাংলাদেশের রাজনীতিতে সবচেয়ে আলোচিত সমালোচিত বিতর্কিত দিন ৭ নভেম্বর। ১৯৭৫ সালে সংগঠিত এদিনের ঘটনা জাতীয় রাজনীতিতে যে ওলটপালট করে দেয় তার রেশ থেকে আজও মুক্ত হতে পারেনি বাংলাদেশের রাজনীতি। আজ ৭ নভেম্বর মুক্তিযোদ্ধা সৈনিক হত্যা দিবস।

এই দিনে মুক্তিযোদ্ধা সৈনিক শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি পুষ্প মাল্য অর্পণ করেন বিদ্যুৎ ,জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও পাবনা জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি পাবনা-৪ ( ঈশ্বরদী -আটঘরিয়া) আসনের সংসদ সদস্য, অত্র অঞ্চলের মুজিব বাহিনীর প্রধান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

সোমবার (৭ নভেম্বর) সকাল ৮:০০ টায় ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সৈনিক হত্যা দিবসে শ্রদ্ধা নিবেদন করেন আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, সাবেক ভিপি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম পাখি, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, পৌর মেয়র ও ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, বীর মুক্তিযোদ্ধা আ ত ম নাসিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল খালেক, সাবেক ভিপি ও পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমরুল কায়েস দারা সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেত্রীবর্গ ।

নুরুজ্জামান বিশ্বাস এমপি
Comments (0)
Add Comment