মোবাইল না দেয়ায় কিশোরের আত্মহত্যা

পাবনা প্রতিনিধি : পাবনা সাঁথিয়ায় মোবাইল ফোন কিনে না দেওয়ায় বাবা-মার ওপর অভিমান করে গলায় ফাঁস নিয়ে আসিফ হোসেন (১৮) নামে এক কিশোর আত্মহত্যার অভিযোগ উঠেছে। সোমবার (৩১ মে) বিকেল তিনটার দিকে উপজেলার নন্দনপুর ইউনিয়নের ভাটু খান মাহমুদপুর গ্রামে আত্মহত্যার ঘটনাটি ঘটে।

মৃত্য আসিফ ওই গ্রামের দিনমুজুর সাইদ ফকিরের ছেলে। পেশায় আসিফ ভ্যান চালক ছিলেন বলে জানা গেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েকদিন ধরেই আসিফ তার দরিদ্র বাবা সাইদের কাছ থেকে একটি এন্ড্রয়েট মোবাইল ফোন কিনে দেবার বায়না ধরে। কিন্তু দরিদ্র বাবার অভাবের সংসারের কারণে ছেলেকে মোবাইল কিনে দিতে পারেনি বাবা সাইদ ফকির ।

সোমবার দুপুরে বাড়িতে কেউ না থাকায় তাদের নিজ ঘরের আঁড়ার সাথে গলায় দড়ি পেঁচিয়ে ঝুলে পড়ে। কিছু সময় পর তার মা হাসি খাতুন তাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে প্রতিবেশিরা এসে তাকে উদ্ধার করে দ্রুত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা আরও জানান, এলাকায় শিক্ষার্থী এবং শিশু কিশোররা মোবাইলে ভিডিও গেমস খেলায় ব্যাপকভাবে আসক্ত হয়ে পরেছে। একারণেই আজকের এই আত্মহত্যার ঘটনাটি ঘটেছে বলে তারা মনে করেন। ঘটনার সত্যতা স্বীকার করে সাঁথিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম জানান, স্থানীয়দের কাছে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

মোবাইল না দেয়ায় কিশোরের আত্মহত্যাসাঁথিয়া
Comments (0)
Add Comment