অভয়নগরের হিদিয়ায় জমিজমা নিয়ে বিবাদে সংঘর্ষ,আহত ৩ : মামলা দায়ের, গ্রেফতার ২

সোম মল্লিক, যশোর প্রতিনিধি : যশোরের অভয়নগরে শুভরাড়া ইউনিয়নের হিদিয়া গ্রামে ১১ জুন জমিজমা নিয়ে বিবাদে সৎ ভাইয়ের হাতে ভাই-বোন মারাত্মক আহত হয়েছে। সুত্র জানায়,হিদিয়া গ্রামের কিবরিয়া মোল্যা গং জলিল মোল্লা (৪১), বড় মেয়ে জরিনা বেগম (৪০)ও ছোট মেয়ে খাদিজা বেগম (৩৮) এর জমিতে জোরপুর্বক দখল করে ঘের কাটতে গেলে সংঘর্ষ বাঁধে।

এতে জলিল, বোন খাদিজা ও জরিনা জখম হয়। আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এঘটনায় অভয়নগর থানায় গত ১৬/৬/২১ তারিখে কিবরিয়া মোল¬া (৪৮), তার বড় ছেলে মোস্ত মোল্লা (২৮) ও কিবরিয়া মোল্লার সহধর্মিণী নার্গিস বেগম (৪১) এর নামে মামলা করা হয়। মামলা নং ১৯।

মামলায় দুইজন আসামীকে গ্রেফতার করা হয়েছে।এবিষয়ে মামলার বাদী জাকির মোল্যা বলেন,আমার বোন জরিনার জমিতে সৎ ভাই কিবরিয়া ঘের কাটতে গেলে তার জমি মেপে রেখে বাদ দিয়ে ঘের কাটতে বলায় তার উপর ক্ষিপ্ত হয়ে কিবরিয়া, তার ছেলে মোস্ত এবং স্ত্রী নারগিস মারপিট শুরু করে।

তখন আমার আর এক ভাই ঠেকাতে গেলে কিবরিয়া ও মোস্ত তাকে রড ও লাঠি দিয়ে আঘাত করলে পা ভেঙ্গে যায়। এবিষয়ে জানতে আসামী পক্ষের কাছে ০১৯১৯৪০০৭১৪ নাম্বারে ফোন করলে কিবরিয়ার ছেলে শোয়াইব মোল্যা এপ্রতিবেদকের সাথে অসৌজন্যমুলক আচরণ করেন এবং কোনো কিছুই ঘটেনি বলে জানান। সিদ্দিপাশা ক্যাম্পের আইসি মামলার তদন্ত কর্মকর্তা এস আই নজরুল ইসলাম বলেন, জমাজমি নিয়ে মারামারি হয়েছে। এক পক্ষ মামলা করেছে।২ জনকে গ্রেফতার করে চালান দেয়া হয়েছে।

অভয়নগরঅভয়নগরের হিদিয়ায় জমিজমা নিয়ে বিবাদে সংঘর্ষযশোরসোম মল্লিক
Comments (0)
Add Comment