ঠিকাদারের হাতে লাঞ্ছিত হলেন গণপূর্তের উপ বিভাগীয় সহকারী প্রকৌশলী

পাবনা প্রতিনিধি : পাবনা গণপূর্ত দপ্তরে হাতে লাঞ্ছিত হলেন উপ বিভাগীয় সহকারী প্রকৌশলী আব্দুস সাত্তার। ঘটনাটি ঘটে সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে পাবনা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলীর কক্ষে।

পাবনা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আজিম উদ্দীন ও সুপারিন্টেন্ডেন্ট প্রকৌশলী দেবাশীষ চন্দ্র সাহা এ তথ্য নিশ্চিত করেছেন। লাঞ্ছিতের স্বীকার উপ বিভাগীয় সহকারী প্রকৌশলী আব্দুস সাত্তার বলেন, পাবনা শহরের পৌর এলাকার চক ছাতিয়ানী মহল্লার প্রভাবশালী ঠিকাদার মেসার্স নুর কনস্ট্রাকশনের স্বত্বাধিকারী মোকছেদুল আলম নয়ন গণপূর্ত বিভাগের বেশ কিছু কাজ ঝুলিয়ে রেখেছেন দীর্ঘদিন ধরে। তাকে বারবার তাগাদা দিয়েও সে আমলে নেননি। সোমবার এ বিষয় নিয়ে নির্বাহী প্রকৌশলীর কক্ষে এ নিয়ে জরুরী বৈঠক হচ্ছিল। এ সময় তাকে কাজগুলো তুলে দেয়ার জন্য বলা হলে তিনি ক্ষিপ্ত হয়ে উঠেন। এক পর্যায়ে তিনি অশালীন ভাষা প্রয়োগের পাশাপাশি আমাকে মারধর করেন। টের পেয়ে অন্য সহকর্মীরা ছুটে এসে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন। এ সময় ঠিকাদার নয়ন ও তার লোকজন অফিস থেকে বের হয়ে যায়। আমি বিচার চেয়ে উদ্ধর্তন কর্তৃপক্ষের পরামর্শ পেয়ে আইনের দারস্থ হয়েছি।

সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ করা হলে নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম উদ্দীন বলেন, ঠিকাদারের সাথে সামান্য বিষয় নিয়ে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। আর সুপারিন্টেন্ডেন্ট প্রকৌশলী দেবাশীষ চন্দ্র সাহা বলেন, এর আগেও ঠিকাদাররা অস্ত্রের মহড়া দিয়ে শাসিয়েছে। টিকাদাররা কাজ নেবেন। সময়মত কাজ না করলে, বললেই যদি আমাদের অপরাধ হয় তাহলে বলার কিছুই থাকেনা। এগুলো বন্ধ হওয়া জরুরী বলে দাবী করেন তিনি।

ঠিকাদার মোকছেদুল আলম নয়নের সাথে মুঠোফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করলেও তিনি ফোন ধরেননি। পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, আব্দুস সাত্তার নামে গণপূর্ত বিভাগের এক কর্মকর্তা থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা অভিযোগ তদন্ত করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহন করবো।

পাবনা গণপূর্ত দপ্তর
Comments (0)
Add Comment