ইউপি নির্বাচন পরবর্তী সাংবাদিকদের সাথে এমপি বাসভবনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি : ২৮ নভেম্বর রবিবার ৩য় ধাপে ঈশ্বরদী উপজেলার ৭টি ইউনিয়নে অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৬টিতে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী বিজয় লাভ করে। একটিতে স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী (আওয়ামী লীগ) বিজয় লাভ করে।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস স্থানীয় নির্বাচনে জনগনের স্বঃতস্ফূর্ত ও উৎসব মুখর পরিবেশে অংশগ্রহণ করায় সকলকে ধন্যবাদ জানান। এ সময় তিনি বলেন এ বিজয় জননেত্রী শেখ হাসিনার জনগনের প্রতি ভালবাসারই বহিঃপ্রকাশ। তিনি এ বিজয় জননেত্রী শেখ হাসিনার প্রতি উৎস্বর্গ করেন।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের বাসভবনে অনুষ্ঠিত মতবিনময় সভায় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নব -নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, এমদাদুল হক রানা সরদার, বকুল সরদার, আব্দুল খালেক মালিথা, সাইফুজ্জামান পিন্টু উপস্থিত ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস
Comments (0)
Add Comment