ইউপি নির্বাচন পরবর্তী সাংবাদিকদের সাথে এমপি বাসভবনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0

ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি : ২৮ নভেম্বর রবিবার ৩য় ধাপে ঈশ্বরদী উপজেলার ৭টি ইউনিয়নে অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৬টিতে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী বিজয় লাভ করে। একটিতে স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী (আওয়ামী লীগ) বিজয় লাভ করে।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস স্থানীয় নির্বাচনে জনগনের স্বঃতস্ফূর্ত ও উৎসব মুখর পরিবেশে অংশগ্রহণ করায় সকলকে ধন্যবাদ জানান। এ সময় তিনি বলেন এ বিজয় জননেত্রী শেখ হাসিনার জনগনের প্রতি ভালবাসারই বহিঃপ্রকাশ। তিনি এ বিজয় জননেত্রী শেখ হাসিনার প্রতি উৎস্বর্গ করেন।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া ) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের বাসভবনে অনুষ্ঠিত মতবিনময় সভায় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, নব -নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, এমদাদুল হক রানা সরদার, বকুল সরদার, আব্দুল খালেক মালিথা, সাইফুজ্জামান পিন্টু উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.