করোনার টিকা দিয়ে আসার পথে ভাইয়ের মোটরসাইকেল থেকে পড়ে গাড়ির চাকায় বোন নিহত

মো.হুমায়ুন কবির, গৌরীপুর : স্কুলের অন্য শিক্ষার্থীদের সাথে রাজিয়া সুলতানা নূপুর (১৪) সদর স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছিল করোনার টিকা নিতে। জীবন রক্ষায় টিকা নিল ঠিকই, তবে শেষ রক্ষা আর হলো না। টিকা নিয়ে চাচাতো ভাইয়ের মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে ১৩ জানুয়ারী বৃহস্পতিবার সকালে ময়মনসিহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল নরসুন্দা নদীর সেতু পাশের কাভার্ড ভ্যানের চাপায় সে নিহত হয়।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, নূপুর হচ্ছে নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের বারুইগ্রাম গ্রামের মো. খুরমের মেয়ে। সে নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণিতে পড়তো। গতকাল ছিল ওই স্কুলের করোনার টিকা নেওয়ার নির্দিষ্ট দিন। সকালে অন্য শিক্ষার্থীদের সাথে এসেছিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। সেখানে নবম শ্রেণির শিক্ষার্থীদের টিকা দেয়া সম্পন্ন হলে চাচাতো ভাই হামীম মিয়ার (৩০) মোটরসাইকেল করে বাড়ি ফিরছিল।

হামীম জানান, তিনি বোনকে পেছনে বসিয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের ওপর সেতুটি পাড় হতেই পেছন দিক থেকে আসা একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। ওই সময় বোন ছিটকে পড়ে যায় ভ্যানের নিচে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই মৃত্যুকে ভাই কোনোভাবেই মেনে নিতে পারেনি। এ অবস্থায় ‘বোন বোন’ বলে বারবার মূর্ছা যাচ্ছিলেন তিনি। তার এ মৃত্যুতে উপস্থিত সহপাঠীরা কান্নায় ভেঙে পড়ে। উপস্থিত অনেকেই চোখের পানি পানি ধরে রাখতে পারেননি। এ বিষয়ে থানার ওসি মিজানুর রহমান আকন্দ জানান, জনতা ধরে চালকে থানায় সোপর্দ করেছে, কাভার্ডভ্যানও আটক রয়েছে। পরিবারের লোকজন অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গৌরীপুর
Comments (0)
Add Comment