পাবনার বেড়ায় এসএসসি ৯০ ব্যাচের ঈদ-পূর্নমিলনী অনুষ্ঠিত

পাবনা প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার এসএসসি ৯০ ব্যাচের ঈদ-পূর্নমিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী পূর্নমিলনী অনুষ্ঠানে উপজেলার শতাধীক এসএসসি ৯০ ব্যাচের বন্ধু-বান্ধবী ও তাদের পরিবারের সদস্যরা অংশ নেয়।
বেড়া উপজেলার ঢালারচর রেলস্টেশন সংলগ্ন মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানের প্রথম পর্বে ৯০ ব্যাচের বন্ধু-বান্ধবীরা স্কুল জীবনের স্মৃতিচারন করেন। বন্ধুদের বক্তব্যে অনেকে আবেগে আপ্লুত হয়ে বলেন, আমাদের সকলেরই বয়স হয়েছে।

আমরা অনেকেই চাকুরী জীবন শেষে অবসরে যাব। কিন্তু আজকে পুরনো বন্ধুদের কাছে পেয়ে মনে হচ্ছে যেন সেই ছোট বেলায় হাড়িয়ে গিয়েছি। এখানে এমন বন্ধও এসেছে তার সঙ্গে এসএসসি পরিক্ষা দেওয়ার পর আর দেখাই হয়নি। এই ঈদ-পূর্নমিলনীর সুবাদে র্দীঘ বছর পর দেখা হল। এ সময় অনেকেই আবেগাতুল হয়ে পড়ে। এই ঈদ-পূর্নমিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের জন্য আয়োজকদের ধন্যবাদ জানানো হয়।

স্মৃতিচারন করতে গিয়ে বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল হক বাবু বলেন আগামীতে ৯০ ব্যাচের সকল বন্ধু-বান্ধবীদের সহযোগিতা পেলে প্রতি বছর পূর্নমিলনী অনুষ্ঠান করা সম্ভব হবে। অনুষ্ঠানের দ্বীতিয় পর্বে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে ৯০ ব্যাচের বন্ধু-বান্ধবীরা ছাড়াও ঢাকা থেকে আগত মামুন ও আর জে মৌসুমি সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠান পরিচালানা করেন সুজানগর পৌরসভার সচিব গোলাম নবী ।

 

এসএসসি ৯০ ব্যাচের ঈদ-পূর্নমিলনী
Comments (0)
Add Comment