বাজুস পাবনা জেলা শাখার সদস্য সচিব  সহ চারজনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ও কর্মবিরতি 

পাবনা প্রতিনিধি :  বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস) পাবনা জেলা শাখার সদস্য সচিব  সহ চারজনের বিরুদ্ধে মিথ্যা হয়রানিমুলক মামলার প্রতিবাদে কর্মবিরতি পালন ও মানববন্ধন করেছেন স্বর্ন ব্যবসায়ীরা। পরে জেলা প্রশাসক বরাবর স্মারক্লিপি প্রদান করেন তারা।
আজ (৭ সেপ্টেম্বর ) বুধবার সকাল থেকে দোকান বন্ধ রেখে কর্মবিরতি পালন করেন বাজুস পাবনা জেলা শাখা ও অন্যান্য স্বর্ন ব্যবসায়ীরা। পরে শহরের  সোনাপট্টি ও পাবনা প্রেসক্লাবের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সকালে শুরু হওয়া কর্মবিরতি চলবে সন্ধ্যা ৬ টা পর্যন্ত।
এসময় বক্তব্য দেন, বাজুস পাবনা জেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য সচিব কুতুব উদ্দিন সুইট, সদস্য আমজাদ হোসেন, সুমন বসাক, জয়দেব কর্মকার, সোহেল রানা, নজরুল ইসলাম কবির, হেলাল উদ্দিন সত্য নারায়ন শেঠ, শরিফুল ইসলাম, সুকদেব কর্মকার, মিহানুর রহমান, জিয়াউর রহমান, সাইদুর রহমান সহ অনেকে।
বক্তারা বলেন, স্বর্ন ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি কামরুল আনাম রিপন ২০১৩ সালের পরে আর কোনো নির্বাচন দেননি। তিনি ক্ষমতা কুক্ষিগত করে রাখতে ও নির্বাচন বানচাল করতে মিথ্যা মামলা করে হয়রানী করছেন। এছাড়াও তিনি সদস্যদের কাছ থেকে চাঁদাবাজি করেন। ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেবার দাবি জানান। পরে  জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি দেন স্বর্ন ব্যবসায়ীরা। এর আগে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন বাজুস কেন্দ্রীয় কমিটির সভাপতি ও দেশের শীর্ষ স্থানীয় শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর বরাবর বিষয়টি অবগতির জন্য পত্র প্রেরণ করেন বাজুস পাবনা জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য সচিব কুতুবউদ্দিন সুইট।
বাজুস পাবনা জেলা শাখার সদস্য সচিব  সহ চারজনের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন ও কর্মবিরতি
Comments (0)
Add Comment