পাবনা পবিস-১ এর পরিচালক পদে জয়ী হলেন ফারুক হোসেন

পাবনা প্রতিনিধি : পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এলাকা পরিচালক পদের নির্বাচনে ১৩২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন চেয়ার প্রতীকের পরিচালক প্রার্থী ফারুক হোসেন নিহিরুল।

তার নিকটতম প্রার্থীরা হলেন, টেলিভিশন প্রতীকের আবু সায়েম মোহাম্মদ আরিফুর রহমান পেয়েছেন ১০৭৪ ভোট, ছাতা প্রতীকের প্রার্থী খন্দকার আতাউর রহমান পেয়েছেন ১০৪৪ ভোট ও দোয়াত কলম প্রতীকের প্রার্থী আব্দুল মালেক পেয়েছেন ৩৬ ভোট।

শনিবার (১৭ ডিসেম্বর) সকাল ১০ টা থেকে বিকেল চারটা পর্যন্ত পাবনা সদর উপজেলার টেবুনিয়া ওয়াছিম পাঠশালা কেন্দ্রের ৯ টি বুথে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

পবিস-১ সুত্র জানায়, পাবনা সদর উপজেলার মালিগাছা, দাপুনিয়া, হিমাইতপুর ও মালঞ্চি ইউনিয়ন নিয়ে গঠিত ৭ নং এলাকার একটি পরিচালক পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার সংখ্যা ৩৪ হাজার ৩৯১ জন। তন্মধ্যে ৩৪৭৯ ভোট সংগ্রহ হয়। এর মধ্যে ২ টি ভোট বাতিল হয়।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা পল্লী বিদ্যুতায়ন বোর্ডের উপপরিচালক (কারিগরী সিস্টেম অপারেশন পরিদপ্তর) মোঃ হাফিজুর রহমান বলেন, সকাল থেকে শান্তিপূর্ণ পরিবেশে ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর জেনারেল ম্যানেজার (জিএম) আকমল হোসেন বলেন, ভোট গ্রহণে সব ধরণের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছিল। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ র্যাব, পুলিশ, সাদা পোষাকী পুলিশ, আনসার সদস্য নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন।

নবনির্বাচিত পবিস-১ এর এলাকা পরিচালক ফারুক হোসেন নিহিরুল বলেন, আমার আমার জায়গা থেকে সর্বাত্মক সেবা দিয়েছি গ্রাহকদের। তাদের সেবা দেয়ার ভালোবাসার ভোট তারা আমাকে দিয়েছেন। সকল ভোটারকে তিনি ধন্যবাদ জানিয়ে বলেন, গ্রাহক সেবায় নিজেকে সব সময় নিয়োজিত করতে চাই। এই ধারা অব্যাহত থাকবে।

উল্লেখ, নবনির্বাচিত পরিচালক ফারুক হোসেন নিহিরুল এর আগেও পরিচালকের দায়িত্ব পালন করে আসছিলেন।

ফারুক হোসেন
Comments (0)
Add Comment