সুজানগরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসসহ মার্চ মাসের সকল কার্যক্রমের প্রস্তুতিমুলক সভা অনষ্ঠিত

পাবনা প্রতিনিধি : সুজানগর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা পরিষদের আয়োজনে মাসিক সভা ও উপজেলা প্রশাসন আয়োজিত ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবসসহ মার্চ মাসের সকল কার্যক্রমের প্রস্তুতিমুলক সভা অনষ্ঠিত হয় । সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯,পাবনা-২ (সুজানগর-বেড়া ) আসনের সংসদ সদস্য ও অর্থ এবং ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আহমেদ ফিরোজ কবির ।

সভায় সংসদ সদস্য ২০০৮ -২০২১ পর্যন্ত উপজেলায় বর্তমান সরকার তথা আওয়ামী লীগ সরকারের সমস্ত উন্নয়নমূলক কাজের প্রতিবেদন উপস্থাপন ও স্বাধীনতা দিবস উদযাপনের দিক নির্দেশনা উপজেলা প্রশাসনকে প্রদান করেন। সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শাহীনুজ্জামান শাহীন , সুজানগর উপজেলা নির্বাহী অফিসার, সুজানগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ  ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

আহমেদ ফিরোজ কবির এমপিজন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসুজানগর উপজেলা পরিষদ
Comments (0)
Add Comment