রায়গঞ্জে ৫০ কেজি গাঁজাসহ আটক ২; প্রাইভেট কার জব্দ

বিডি২৪ভিউজ ডেস্ক : সিরাজগঞ্জের রায়গঞ্জে ৫০ কেজি গাঁজাসহ আটক ২; প্রাইভেট কার জব্দ করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ১৫/০৩/২০২২ বিকাল ১৬.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ ধানার চান্দাইকোনা গ্রামস্থ চান্দাইকোনা গরুহাটি এর দক্ষিন পার্শ্বে এস এম হারুন চাউল মিলের পশ্চিমে ফাঁকা জায়গায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০(পঞ্চাশ) কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট হতে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহিৃত ২ টি মোবাইল ফোন, নগদ ১৭,৭০০/-টাকা এবং ০১ টি প্রাইভেট কার জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আব্দুল মান্নান (২৯), পিতা- মোঃ আঃ রহিম , সাং- চিকুনিয়া ২। মোঃ সুজন মজুমদার (২৮), পিতা- মোঃ আবু তাহের, সাং- নগরীপাড়া, উভয় থানা- লাকসাম, জেলা-কুমিল্লা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

রায়গঞ্জে ৫০ কেজি গাঁজাসহ আটক ২; প্রাইভেট কার জব্দ
Comments (0)
Add Comment