সাংবাদিক রোজিনা ইসলামের হেনস্থার প্রতিবাদে ডোমারে মানববন্ধন

সত্যেন্দ্রনাথ রায় নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডোমার উপজেলায় প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্থার প্রতিবাদ, তার মুক্তি ও দূর্নীতিবাজদের বিচারের দাবীতে মাননবন্ধন কর্মসুচি পালিত হয়েছে। বুধবার সকাল ১১ টা হতে ডোমার বাজার রেলগেট মোড়ে সকল সাংবাদিকবৃন্দের ব্যানারে ঘন্টাব্যাপি মানববন্ধন করা হয়েছে।

ইত্তেফাক প্রতিনিধি মো. মোজাফ্ফর আলীর সভাপতিত্বে সমকাল প্রতিনিধি রওশন রশীদ, যায়যায়দিন প্রতিনিধি জুলফিকার আলী ভুট্টো, যুগের আলো প্রতিনিধি আসাদুজ্জামান হিল্লোল, যুগান্তর প্রতিনিধি আবু ফাত্তাহ কামাল পাখী, চ্যানেল২৪ প্রতিনিধি রায়হান সবুক্তগীন অনিকেত, মানবজমিন প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন সোহাগ, খবরপত্র প্রতিনিধি আনিছুর রহমান মানিক, বাংলাদেশ বুলেটিন ও ডেইলি বাংলাদেশ প্রতিনিধি রতন কুমার রায়, আজকালের খবর প্রতিনিধি সত্যেন্দ্র নাথ রায় ভোরের কাগজ প্রতিনিধি জাবেদুল ইসলাম সানবীম,বাংলাদেশের আলো প্রতিনিধি আলমগীর হোসেন, সাংবাদিক এ আই পলাশ, জুয়েল বসুনিয়া ও এমদাদুল হক মাসুম প্রমূখ বক্তব্য রাখেন।

মানববন্ধনটি সঞ্চলনা করেন দীপ্ত টিভির প্রতিনিধি ইয়াছিন মোহাম্মদ সিথুন। বক্তরা বলেন, স্বাস্থ্য দপ্তরের বিভিন্ন দূর্নীতির সংবাদ পরিবেশন করায় প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে হেনস্থা করে মিথ্যা মামলা দিয়ে তাকে জেলে আটকে রাখা হয়েছে। দ্রুত রোজিনা ইসলামকে মুক্তি না দিলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে বক্তরা হুশিয়ারী দেন।

ডোমার উপজেলানীলফামারীরোজিনা ইসলামের হেনস্থার প্রতিবাদে ডোমারে মানববন্ধন
Comments (0)
Add Comment