ইবির কলা অনুষদের নতুন ডিন সাবেক ভিসি ড. আসকারী

0

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কলা অনুষদের নতুন ডিন হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ও ইংরেজি বিভাগের প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। আগামী দুই বছরের জন্য তিনি এ দায়িত্ব পেয়েছেন।

শুক্রবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গতকাল বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বাংলা বিভাগের প্রফেসর ড. সরওয়ার মুর্শেদের ডিন হিসেবে মেয়াদ শেষ হয়। ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন ১৯৮০ সংশােধিত আইন ২০১০’র ২৩ (৪) ধারা অনুযায়ী সিন্ডিকেট সভার অনুমােদন সাপেক্ষে ইংরেজি বিভাগের প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারীকে দায়িত্ব দিয়েছেন ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম। আজ শুক্রবার (৩০ এপ্রিল) থেকে তিনি পরবর্তী ২ বছর দায়িত্ব পালন করবেন।

ডিন হিসেবে দায়িত্ব পাওয়ার পর শুক্রবার (৩০ এপ্রিল) এ পদে যোগদান করেছেন বলে নিশ্চিত করেছেন প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। তিনি বলেন, ‘আমি আগেই চিঠি পেয়েছি। নির্দেশনা অনুযায়ী আজ থেকে নিয়োগ কার্যকর হয়েছে এবং আজ থেকেই দায়িত্ব গ্রহণ করেছি। আমার কাছে যে দায়িত্ব এসেছে তা আমি সততা, নিষ্ঠা, দক্ষতা ও আন্তরিকতার সাথে পালন করবো। সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।’

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.